চাঁপাইনবাবগঞ্জের তিনটি আসনে মনোনয়ন পত্র প্রত্যাহার করলেন ৭ প্রার্থী

মনোনয়ন পত্র প্রত্যাহারের শেষ দিন রবিবারে চাঁপাইনবাবগঞ্জের তিনটি আসনে ৭জন মনোনয়ন পত্র প্রত্যাহার করে নিয়েছেন। বিএনপির বিকল্প প্রার্থীরাও ছাড়াও জাসদ ও কৃষক শ্রমিক জনতা লীগের প্রার্থীরাও মনোনয়ন পত্র প্রত্যাহার করেছেন। অন্যদিকে চাঁপাইনবাবগঞ্জ সদর আসনে সবার চোখ ছিলো, বিএনপি জামায়াতের এক্য বিষয়ে। শেষ পর্যন্ত দুই দলই ভোটের মাঠে থাকছেন। জামায়াত নেতা নরুল ইসলাম বুলবুল স্বতন্ত্র প্রার্থী হিসাবে চাঁপাইনবাবগঞ্জ সদরে প্রতিদ্বিন্দতা করছেন।
চাঁপাইনবাবগঞ্জ ১ আসনে মনোনয়ন পত্র প্রত্যাহার করেছেন, বিএনপির সৈয়দ শাহীন শওকত ও বেলালী-ই-বাকী ইদ্রীশী। এদিকে চাঁপাইনবাবগঞ্জ ২ আসনে জাসদের হিলাল-ই - আজম, কৃষক শ্রমিক জনতা লীগের ফেসদৌস ইসলাম ও নুরুল ইসলাম সেন্টু তাদের মনোনয়ন পত্র প্রত্যাহার করে নেন। অন্যদিকে চাঁপাইবাবগঞ্জ ৩ সদর আসনে মনোনয়ন পত্র প্রত্যাহার করেছেন, বিএনপির আব্দুল ওয়াহেদ ও জাসদের মনিরুজ্জামান ।  মনোনয়ন পত্র প্রত্যাহার শেষে ভোটের মাঠে থাকলেন আওয়ামীলীগ , বিএনপিসহ অনান্য দলের ১৩জন প্রার্থী।



কনটেন্ট চুরি আপনার মেধাকে অলস করে তুলে, আমরা এ নিন্দনীয় কাজকে নিরুৎসাহিত করি। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

About chapainawabganj tv

বিজ্ঞাপন

src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-5331163805288347" crossorigin="anonymous">

7