বৃষ্টিতে থামেনি প্রচারনা

সকাল থেকেই বৃষ্টি, তবুও এতে খুব বেশি দমাতে পারেনি নৌকার প্রার্থী আব্দুল ওদুদকে। তিনি কর্মী সমর্থকদের নিয়ে ভোটারদের ঘরে ঘরে ছুটে চলেছেন।

মঙ্গলবার বিকেল থেকে চাঁপাইনবাবগঞ্জ পৌর এলাকার শান্তি মোড়, স্বর্ণকারপট্টি ও হরিপুরের বিভিন্ন স্থানে গিয়ে ভোটারদের কাছে নৌকায় ভোট চান। শান্তি মোড়ে চাঁপাইনবাবগঞ্জ পৌর অটো সমিতি আয়োজিত সমাবেশে সমিতির সভাপতি সিরাজুল ইসলামের সভাপতিত্বে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন,  নবাবগঞ্জ সরকারি কলেজের অবসরপ্রাপ্ত অধ্যক্ষ আওয়ামী লীগ নেত্রী সুলাতানা রাজিয়া, জেলা কৃষকলীগের সভাপতি এ্যাড. মো. আব্দুস সামাদ, সমিতির উপদেষ্টা মো. শাহজাহান আলী প্রমুখ।
এসময় তিনি বলেন, বর্তমান সরকারের আমলে এ অঞ্চলের যে উন্নয়ন হয়েছে, আজ এ অঞ্চলের মানুষ তার সাক্ষী। আওয়ামী লীগ যে প্রতিশ্রুতি দেয় তা অক্ষরে অক্ষরে পালন করে। তিনি আরো বলেন, নৌকার বিজয় নিশ্চিত করে উন্নয়নের ধারা অব্যাহত রাখতে হবে। কারন নৌকাই হচ্ছে শান্তি ও উন্নয়নের প্রতীক। এছাড়া, স্বর্ণ শিল্পী শ্রমিক ইউনিয়ন আয়োজিত এক সমাবেশে যোগ দেন আব্দুল ওদুদ।



কনটেন্ট চুরি আপনার মেধাকে অলস করে তুলে, আমরা এ নিন্দনীয় কাজকে নিরুৎসাহিত করি। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

About chapainawabganj tv

বিজ্ঞাপন

src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-5331163805288347" crossorigin="anonymous">

7