চাঁপাইনবাবগঞ্জে ৫ প্রার্থীর মনোনয়ন পত্র বাতিল


চাঁপাইনবাবগঞ্জে আওয়ামীলীগের দুই বিদ্রোহী ও এক জামায়াত নেতাসহ ৫ প্রার্থীর মনোনয়ন পত্র বাতিল করা হয়েছে। এর মধ্যে চাঁপাইনবাবগঞ্জ ১ (শিবগঞ্জ আসনে) একজন ও চাঁপাইনবাবগঞ্জ ২( নাচোল, গোমস্তাপুর, ভোলাহাট ) আসনে চার জন। বাতিল হওয়া প্রার্থীরা হলো, শিবগঞ্জ আসনে স্বতন্ত্র প্রার্থী নবাব মো. শামসুল হুদা, চাঁপাইনবাবগঞ্জ ২ আসনে স্বতন্ত্র প্রার্থী জামায়াত নেতা ইয়াহিয়া খালেদ ও তৈয়ব আলী। এছাড়াও এই আসনে আওয়ামীলীগের দলীয় মনোনয়ন বঞ্চিত হয়েও মনোনয়ন জমা দেয়া বর্তমান সংসদ সদস্য গোলাম মোস্তফা ও আওয়ামীলীগ নেতা খুরশিদ আলম বাচ্চু।

জেলা রির্টানিং কর্মকর্তা ও জেলা প্রশাসক এ জেড এম নুরুল হক বলেন, মনোনয়ন পত্রে আওয়ামীলীগের প্রার্থী উল্লেখ করলেও দলীয় মনোনয়নের কোন কাগজ না থাকায় গোলাম মোস্তফা ও খরশিদ আলম বাচ্চুর মনোনয়ন বাতিল করা হয়েছে। অন্যদিনে স্বতন্ত্র প্রার্থীর জন্য বিধি অনুয়ায়ী  এক শতাংশ ভোটারের সাক্ষর যুক্ত করার করা থাকলেও তাদের জমা দেওয়া নামে অনেক গজামিল ছিলো, অনেকে মারা গেছেন তাদের নামও তারা যুক্ত করে দিয়েছিলো যা আমাদের যাচাই বাছায়ের সময় ধরা পড়ে তাই তিন স্বতন্ত্র প্রার্থীর মনোনয়ন বাতিল করা হয়েছে।



কনটেন্ট চুরি আপনার মেধাকে অলস করে তুলে, আমরা এ নিন্দনীয় কাজকে নিরুৎসাহিত করি। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

About chapainawabganj tv

বিজ্ঞাপন

src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-5331163805288347" crossorigin="anonymous">

7