মহারাজপুর থেকে জামায়াতের ১৯ কর্মী আটক

চাঁপাইনবাবগঞ্জের মহারাজপুর থেকে জামায়াতের ১৯ কর্মীকে আটক করেছে পুলিশ। মহারাজপুর ইউনিয়নের চকটোলা মাষ্টারপাড়া গ্রামের একটি লেবু বাগানে গোপন বৈঠকের সময় ১ কেজি গান পাউডার, ৬টি ককটেল ও ৪টি জিহাদী বই সহ তাদের আটকের কথা জানিয়েছে পুলিশ।
আটটকৃতরা হলেন, মহারাজপুর ইউনিয়নের ওই গ্রামের মৃত.বজুরুদ্দিনের ছেলে সামায়ুন খলিফা (৭০), তাঁর ছেলে আওমুদ্দিন (৪২), একই গ্রামের মৃত. গাজুরুদ্দীন মন্ডলের ছেলে ইদুল আলী (৫০) ও মঞ্জুর আলী (৬০), মৃত হুমায়ন কবিরের ছেলে সদর উদ্দিন ওরফে বাবর আলী (৫২), মৃত.সাবজাদের ছেলে হাবিবুর রহমান (৫০) ও মৃত তৈয়ব আলী দেওয়ানের ছেলে নজরুল ইসলাম(৫০), বালুবাগান  গ্রামের মৃত. মোয়াজ্জেম হোসেনের ছেলে আক্তারুল ইসলাম (৩৬), একই গ্রামের মৃত. দেরাসের ছেলে বাবলু মিয়া (৪২), মৃত. সুরেন মিস্ত্রীর ছেলে সাদিকুল ইসলাম (৫০), মৃত মোয়াজ্জেম হোসেন জেমের ছেলে জান্নাতুল ইসলাম (৩২) ও মৃত মোসলেম উদ্দিনের ছেলে আলতাব হোসেন (৫৫), একই ইউনিয়নের শেখপাড়া গ্রামের মৃত. গোলাম মোস্তফার ছেলে নজরুল ইসলাম (৩৮) ও একই গ্রামের মৃত. জব্বার আলীর ছেলে আব্দুর রাজ্জাক (৪৫), মোহম্মদপুর  গ্রামের মৃত. বিশারত আলীর ছেলে আব্দুল কাদের(৪২), সদর উপজেলার বারঘরিয়া ইউনিয়নের লাহারপুর গ্রামের জালাল উদ্দিনের ছেলে নবীন আলী (২৮), একই ইউনিয়নের চামাগ্রামের মৃত. আব্দুল হামিদের ছেলে আশিরুল ইসলাম (৪৫), ফজলুর রহমানের ছেলে আমিনুল ইসলাম (৩৬) এবং মুন্সি মন্ডলেরটোলা গ্রামের আয়েশ উদ্দিনের ছেলে আব্দুল ওহাব (৪২)।
নবাবগঞ্জ সদর মডেল থানার পরিদর্শক (অভিযান) ইদ্রিস আলী জানান, আটকৃতদের সন্ধ্যায় আদালতে প্রেরন করা হয়েছে। তাদের বিরুদ্ধে বিস্ফোরক আইনে মামলা হয়েছে।



কনটেন্ট চুরি আপনার মেধাকে অলস করে তুলে, আমরা এ নিন্দনীয় কাজকে নিরুৎসাহিত করি। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

About chapainawabganj tv

বিজ্ঞাপন

src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-5331163805288347" crossorigin="anonymous">

7