নাচোলে বিভাগীয় কমিশনারের মতবিনিময় সভা

চাঁপাইনবাবগঞ্জের নাচোলে উপজেলা পর্যায়ে বিভিন্ন প্রশাসনিক কর্মকর্তা-কর্মচারী, শিক্ষক, জনপ্রতিনিধি ও স্থানীয় গণমাধ্যমকর্মীদের সঙ্গে মতবিনিময় করেছেন রাজশাহী বিভাগীয় কমিশনার মো. নুর-উর রহমান। মঙ্গলবার সকাল ১০টায় উপজেলা পরিষদ মিলনায়তনে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

উপজেলা প্রশাসন আয়োজিত এ মতিবিনময় সভায় সভাপতিত্ব করেন নাচোল উপজেলা নির্বাহী কর্মকর্তা সাবিহা সুলতানা। বিশেষ অতিথি ছিলেন চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রশাসক এ.জেড. নুরুল আওয়াল। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন নাচোল উপজেলা পরিষদের চেয়ারম্যান আবদুল কাদের, ভাইস চেয়ারম্যান মজিবুর রহমান, মহিলা ভাইস চেয়ারম্যান জান্নাতুন নঈম মুন্নি এবং নাচোল পৌর মেয়র আবদুর রশিদ খান ঝালু ও নাচোল থানার অফিসার ইনচার্জ চৌধুরী জোবায়ের আহাম্মদ।
মতবিনিময় সভায় উপস্থিত সকলে নাচোলের বিভিন্ন সমস্যা তুলে ধরলে প্রধান অতিথি বিভাগীয় কমিশনার মো. নুর-উর রহমান তা সমাধানের আশ্বাস দেন। এ সময় তিনি আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচন সুষ্ঠুভাবে সম্পন্ন করার জন্য সবার সহযোগিতা কামনা করেন।




কনটেন্ট চুরি আপনার মেধাকে অলস করে তুলে, আমরা এ নিন্দনীয় কাজকে নিরুৎসাহিত করি। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

About chapainawabganj tv

বিজ্ঞাপন

src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-5331163805288347" crossorigin="anonymous">

7