চাঁপাইনবাবগঞ্জ-২ আসন > দলীয় প্রার্থী পরিবর্তনের দাবি স্থানীয় বিএনপির

আগামী নির্বাচনে চাঁপাইনবাবগঞ্জ-২ আসনে বিএনপির মনোনিত প্রার্থী পরিবর্তনের দাবি করেছে স্থানীয় বিএনপির নেতারা। রবিবার বিকালে সংবাদ সম্মেলন করে তারা দলীয় মনোনয়ন পাওয়া আমিনুল ইসলামের পরিবর্তে দলের দূরদিনে ভুমিকা রাখা নেতাদের মধ্যে যে কাউকে মনোনয়ন দেওয়ার দাবি করেন। সংবাদ সম্মেলনে বিএনপির নেতারা দাবি করেন, চাঁপাইনবাবগঞ্জ -২ আসনটি বরাবরই বিএনপির দখলে ছিলো, কিন্তু প্রার্থী নির্বাচনে ভুল হওয়ার কারনে ২০০৮ সালের নির্বাচনে আসনটি হাতছাড়া হয়েছে। সেবার আওয়ামীলীগ প্রার্থী জিয়াউর রহমানের কাছে ৩০ হাজার ভোটের ব্যবধানে পরাজিত হয়েছিলেন বিএনপির প্রার্থী আমিনুল ইসলাম। কিন্তু তাকেই আবারো ধানের শীষের মনোনয়ন দেয়া হয়েছে। স্থানীয় বিএনপি নেতাদের অভিযোগ ঢাকায় বসে রাজনীতি করা আমিনুল ইসলাম দলে গ্রুপিং এর সৃষ্টি করেছেন, মাঝে মধ্যে তিনি এলাকায় কয়েকদিনের জন্য আসেন, আবার চলে যান। এই রকম একজনকে প্রার্থী করা হলে এবারও নির্বাচনে চাঁপাইনবাবগঞ্জ ২ আসনটি হাতছাড়া হবে বিএনপির।
সংবাদ সম্মেলনে বক্তব্য দেন দলীয় মনোনয়ন প্রত্যাশী গোমস্তাপুর উপজেলা বিএনপির সভাপতি বাইরুল ইসলাম, বিএনপি নেতা ও দলীয় মনোনয়ন প্রত্যাশী আসাদুল্লাহ আহমদ, আবু তাহের খোকন প্রমুখ। 




কনটেন্ট চুরি আপনার মেধাকে অলস করে তুলে, আমরা এ নিন্দনীয় কাজকে নিরুৎসাহিত করি। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

About chapainawabganj tv

বিজ্ঞাপন

src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-5331163805288347" crossorigin="anonymous">

7