শিবগঞ্জে অস্ত্র ও গান পাউডার উদ্ধার

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে বিজিবি সদস্যরা ১টি পিস্তল, ১টি ওয়ান স্যুটার পিস্তল, ২ টি ম্যাগজিন, ১১ রাউন্ড গুলি এবং সাড়ে ৫ কেজি গান পাউডার উদ্ধার করেছে। তবে, বিজিবি কাউকে আটক করেতি পারেনি। গত মঙ্গলবার রাতে ৫৩ বিজিবি সদস্যরা এ অভিযান চালায়। 
বুধবার দুপুরে ৫৩ বিজিবি’র অধিনায়ক লেঃ কর্ণেল সাজ্জাদ সারোয়ার স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার রাত প্রায় সোয়া ১০ টায় মাসুদপুর বিওপির একটি টহল দল সীমান্ত পিলার ৪/৫-১ এস এবং ৪/৬-এস এর মাঝামাঝি ২০ গজ বাংলাদেশের অভ্যন্তরে জেলার শিবগঞ্জ উপজেলার মনাকষা ইউনিয়নের তারাপুর মাঠ সংলগ্ন জনৈক হারুনের বড়ই বাগান এলাকায় বিশেষ অভিযান চালায়। এসময় ৩ অজ্ঞাত ব্যক্তি বাংলাদেশে প্রবেশের সময় বিজিবি তাদের ধাওয়া করলে ব্যাগ ফেলে পালিয়ে যায়। পরে, বিজিবি সদস্যরা ব্যাগ তল্লাশী করে উক্ত অস্ত্র ও গান পাউডার উদ্ধার করে। 


কনটেন্ট চুরি আপনার মেধাকে অলস করে তুলে, আমরা এ নিন্দনীয় কাজকে নিরুৎসাহিত করি। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

About chapainawabganj tv

বিজ্ঞাপন

src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-5331163805288347" crossorigin="anonymous">

7