চাঁপাইনবাবগঞ্জে মহান বিজয় দিবস পালিত

বিভিন্ন কর্মসূচীর মধ্য দিয়ে যথাযোগ্য মর্যাদায় চাঁপাইনবাবগঞ্জে পালিত হয়েছে মহান বিজয় দিবস। সকালে ৩১বার তোপধ্বনীর মাধ্যমে দিবসটির সূচনা হয়। চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে সকালে শহীদ মুক্তিযোদ্ধা নাম ফলকে পুস্পস্তবক অর্পনের মাধ্যমে শ্রদ্ধা জানান, জেলা প্রশাসন, পুলিশ প্রশাসন, আওয়ামীলীগের বিভিন্ন অংঙ্গ ও সহযোগী সংগঠন, চাঁপাইনবাবগঞ্জ, স্বাধিনতা চিকিৎসক পরিষদ,বিএমএসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান ও সামাজিক সংগঠন।
এছাড়াও চাঁপাইনবাবগঞ্জ শহীদসাটু হলের সামনে বঙ্গবন্ধু মুক্ত মঞ্চে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে সকালে জেলা প্রশাসন, পুলিশ প্রশাসন, আওয়ামীলীগসহ বিভিন্ন সামাজিক ও রাজনৈতিক সংগঠনের পক্ষ থেকে শ্রদ্ধা জানানো হয়।
সাকাল ৯টায় জেলা স্টেডিয়ামে বিজয় দিবসের জাতীয় সংগীতের সাথে সাথে জাতীয় পতাকা উত্তোলন করেন জেলা প্রশাসক এ জেড এম নুরুল হক।
পরে শান্তির প্রতিক পায়রা উঠিয়ে দেন জেলা প্রশাসক ও পুলিশ সুপার টিএম মোজাহিদুল ইসলাম। এর আগে শুরুতেই মহান মুক্তিযুদ্ধের বীর শহীদদের আত্মার প্রতি শ্রদ্ধা জানিয়ে এক মিনিট নিরবতা পালন করা হয়।
পরে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থী, পুলিশ, আনসার, বিএনসিসি, স্কাউটস, গার্লস গাইড সদস্যদের সালাম গ্রহন করেন তাঁরা। শেষে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান ও সংগঠন তাদের ডিসপে¬ প্রদর্শন করে।
সন্ধ্যায় নবাবগঞ্জ সরকারি কলেজ প্রাঙ্গনে মহান বিজয় দিবস উপলক্ষে আলোচনা সভা, পুরস্কার বিতরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।




কনটেন্ট চুরি আপনার মেধাকে অলস করে তুলে, আমরা এ নিন্দনীয় কাজকে নিরুৎসাহিত করি। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

About chapainawabganj tv

বিজ্ঞাপন

src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-5331163805288347" crossorigin="anonymous">

7