নৌকার পক্ষে কাজ করার ঘোষনা জাসদের : মনোননয় পত্র প্রত্যাহার করলেন মনির

নির্বাচনে নৌকার পক্ষে কাজ করার ঘোষনা দিয়েছে চাঁপাইনবাবগঞ্জ জাসদ, ওয়ার্কাস পাটি, গন আজাদী লীগ ও নাগরিক কমিটি। রবিবার বিকালে জেলা শহরের মুক্তিযোদ্ধা কমপ্লেক্স মিলনায়তনে  মতবিনিময় সভায় নৌকার প্রার্থী আব্দুল ওদুদের উপস্থিতিতে তারা এ ঘোষনা দেন। সেই সাথে জাসদের প্রার্থী মনিরুজ্জামান মনির তার মনোননয় পত্র প্রত্যাহারের ঘোষনা দেন। 
এই সময় নৌকার প্রার্থী আব্দুল ওদুদ তাকে সমর্থন দেয়ার জন্য কৃতজ্ঞতা প্রকাশ করেন ও সবাইকে এক সাথে ভোটের মাঠে কাজ করার আহ্বান জানান। নাগরিক কমিটির আহ্বায়ক সৈয়দ হোসেন আহম্মেদ বাদশার সভাপতিত্বে বক্তব্য রাখেন, নাগরিক কমিটির উপদেষ্টা এ্যাড.একরামুল হক,বাংলাদেশ আওয়ামী লীগ চাঁপাইনবাবগঞ্জ পৌর শাখার সাধারণ সম্পাদক এ্যাড. মো. মিজানুর রহমান, জাতীয় সমাজতান্ত্রিক দল জাসদ চাঁপাইনবাবগঞ্জ জেলা শাখার সভাপতি মোজাফ্ফর হোসেন, জেলা জাসদের সাধারণ সম্পাদক মনিরুজ্জামান মনির, সেন্টু স্মৃতি সংসদের সাধারণ সম্পাদক তৌহিদুর রহমান।




কনটেন্ট চুরি আপনার মেধাকে অলস করে তুলে, আমরা এ নিন্দনীয় কাজকে নিরুৎসাহিত করি। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

About chapainawabganj tv

বিজ্ঞাপন

src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-5331163805288347" crossorigin="anonymous">

7