ডাক্তার শিমুলকে মন্ত্রী হিসাবে পেতে শেখ হাসিনার নিকট শিবগঞ্জ বাসীর দাবী

শিবগঞ্জ(চাঁপাইনবাবগঞ্জ)প্রতিনিধি: ডাক্তার শিমুল ছাত্র জীবন থেকে স্বাস্থ্য সেবাসহ বিভিন্ন সমাজসেবা মূলক কাজের সাথে জড়িত। প্রায় উত্তরাধিকার সূত্রে তিনি বিশেষ করে বিভিন্ন সময় বিভিন্ন স্থানে  ফ্রি মেডিক্যাল ক্যাম্প স্থাপনের মাধ্যমে ও নিজের চেম্বারে বিনা টাকায় চিকিৎসা সেবা দিয়ে  ও  ২০০১৩-১৪সালে যখন  জামায়াত বিএনপি তান্ডবে অসহায় নেতাকর্মীর পার্শে থেকে খোঁজ খবর নেন।ফলে তার চেষ্টায় শিবগঞ্জে দীর্ঘদিনে আওয়ামীলীগে লবিং-গ্রুপিংএর অবসানের মাধ্যমে সকল নেতাকর্মী এক কাতারে থেকে গত ১০ বছরের উন্নয়নের চিত্র জনসম্মুখে তুলে ধরে নৌকা প্রতীকে বিজয় ছিনিয়ে এনেছে। নির্বাচিত হওয়ায় শিবগঞ্জ বাসাীর প্রত্যাশা অনেক।বর্তমানে শিবগঞ্জ বাসী তাকে মন্ত্রী হিসাবে দেখতে জন নেত্রী শেখহাাসিনার তাকিয়ে আছেন ।

প্রসঙ্গে শিবগঞ্জ পৌর মেয়র এ আর আজরী এম কারিবুল হক রাজিন বলেন. তিন  বছরে যে উন্নয়নের ছোঁয়া লেগেছে তা স্বাধীনতা উত্তরকালে নজির সৃষ্টি করেছে। শিবগঞ্জে স্বাস্থ্যসেবা নিশ্চিত করতে শিমুল ভাইকে মন্ত্রী হিসাবে পেলে শুধু শিবগঞ্জ নায় গোটা জেলায় আমরা সংগঠনিক ভিত্তি মজবুত করতে পারবো।  শিবগঞ্জ থানা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এ্যাডভোকেট আতাউর রহমানের মতে উপজেলায় ৫টি ইউনিয়ন নদী ভাঙ্গন কবলিত এলাকার প্রায় লক্ষাধিক মানুষ অসহায় জীবনযাপন করছে  ৪০/৪৫বছর ধরে। যা নিরসনে আমরা নেত্রীর নিকট মন্ত্রী হিসাবে উপহার চা্িচ্ছ। শিবগঞ্জ উপজেলা বঙ্গবন্ধ’ পরিষদের সভাপতি আলহাজ আকবর হোসেন,সাধারণ সম্পাদক হাবিবুর রহমান চৌধুরী,সংগঠনিক সম্পাদক আলহাজ কাজিমুল হক কাজিম যুবলীগের পক্ষ থেকে জেলা যুবলীগের সিনিয়র সহসভাপতি তোহিদুল আলম টিয়া,বঙ্গবন্ধ’ পরিষদ মনাকষা শাখার সভাপতি রুহুল আমিন ও সাধারণ সম্পাদক সাংবাদিক সফিক, সাবেক ইউনিয়ন  সভাপতি এমরান হোসেন মাস্টার বর্তমান সভপতি আব্দুস সোবহান ও সাধারণ সম্পাদক সারওয়ার জাহান,থানা মুক্তিযোদ্ধা কমান্ডার বজলুর রহমান সনু, বিভিন্ন সংগঠনের শতাধিক নেতা কর্মী বলেন  যেহেতু চাঁপাইনবাবগঞ্জ জেলায় আমরা মাত্র একটি আসন পেয়েছি। কিন্তু একজন  সংসদ সদস্য শুধু তার আসনটির জন্য জোরালাভাবে কাজ করতে পারবেন । কিন্তু জেলার জন্য কোন কাজ  করতে পারবেন না। তাই চাঁপাইনবাবগঞ্জ জেলায় আমাদের সাংসঠনিক ভীতকে মজবুত করতে ও উন্নয়নের ধারা অব্যাহত রাখতে এবং শিবগঞ্জকে মাদক, জঙ্গি, সন্ত্রাস, নাশকতা, চোরাচালানমুক আদর্শ ও ডিজিটাল শিবগঞ্জ দেখতে আমাদের জেলায় একজন মন্ত্রীর প্র্েরয়াজন। তাই জননেত্রীর নিকট জেলা যুবলীগের পক্ষ থেকে আমাদের জোর দাবী ডাক্তার সামিল উদ্দিন আহমেদ শিমুলকে একজন মন্ত্রী করে শুধু শিবগঞ্জ নয়, চাঁপাইনবাবগঞ্জ জেলা বাসীর প্রত্যাশা পূরণ করা হোক।

এ বিষয়ে নবনির্বাচিত সংসদ সদস্য ডাক্তার সামিল উদ্দিন আহমেদ জননেত্রী শেখ হাসিনার প্রতি আস্থাশীল হয়ে বলেন, আশা করে নেত্রী শিবগঞ্জ তথা চাঁপাইনবাবগঞ্জ বাসীর মনের কথা বুঝে আমাকে একটি মন্ত্রীর দায়িত্ব দিতে পারেন। তবে মন্ত্রী হতে পারি না পারি, আমি  আমার জীবনের বিনিময়ে হলেও  শিবগঞ্জ তথা চাঁপাইনবাবগঞ্জ বাসীর জন্য কাজ করে যাবো, সাংগঠনকে আরো শক্তিশালী করে দলীয় নেতাকর্মীদের মাধ্যমে জনগনের সেবা মূলক কাজ চালিয়ে যাবো ইনশাল্লাহ।


কনটেন্ট চুরি আপনার মেধাকে অলস করে তুলে, আমরা এ নিন্দনীয় কাজকে নিরুৎসাহিত করি। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

About chapainawabganj tv

বিজ্ঞাপন

src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-5331163805288347" crossorigin="anonymous">

7