হরিপুর বালিকা উচ্চ বিদ্যালয়ে নবীন বরণ ও বিদায় অনুষ্ঠান



শিরিন জাহান:
চাঁপাইনবাবগঞ্জ পৌর এলাকার হরিপুর বালিকা উচ্চ বিদ্যালয়ে বুধবার এস.এস.সি পরিক্ষার্থীদের বিদায় ও ৬ষ্ঠ শ্রেনীর নবীন শিক্ষার্থীদের বরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।
হরিপুর বালিকা উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি একরামুল হকের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য দেন, সদর উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার তৌফিকুল ইসলাম, প্রধান শিক্ষক নাসির আখতার, ধর্মীয় শিক্ষক আনারুল ইসলাম, বিদায়ী শিক্ষার্থী জেসমিন খাতুন, দশম শ্রেনীর শিক্ষার্থী মুসতারি খাতুন ইশিতা।
শিক্ষার্থীরা যাতে নিজদের বিদ্যালয়ে ভাষা শহীদের প্রতি শ্রদ্ধা জানানোর সুযোগ পায়, সেই লক্ষে আগামী বছরের মধ্যেই শহীদ মিনার নির্মানের উদ্যোগের কথা বলেন ম্যানেজিং কমিটির সভাপতি একরামুল হকসহ অতিথিরা।
এছাড়াও অনুষ্ঠানে গত এসএসসি ও জেএসসি পরীক্ষায় ভাল ফলাফল করা ও বার্ষিক ক্রিড়া প্রতিযোগিতায় বিজয়ীদের শিক্ষার্থীদের পুরস্কৃত করা হয়। উল্লেখ্য এ বছর হরিপুর বালিকা উচ্চ বিদ্যালয় থেকে এসএসসি পরীক্ষায় অংশ নিচ্ছে ১০২ শিক্ষার্থী, এরমধ্যে মানবিক বিভাগে ৪০ জন ও বিজ্ঞান বিভাগে ৬২ জন।





কনটেন্ট চুরি আপনার মেধাকে অলস করে তুলে, আমরা এ নিন্দনীয় কাজকে নিরুৎসাহিত করি। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

About chapainawabganj tv

বিজ্ঞাপন

src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-5331163805288347" crossorigin="anonymous">

7