নতুন বই হাতে শিক্ষার্থীরা

বছরের প্রথম দিন ঝকঝকে রঙিন বই হাতে পেয়েছে শিক্ষার্থীরা। নতুন বইয়ের পাতা উল্টে-পাল্টে দেখতে ব্যস্ত তারা, আর চোখে মুখে যেন তাদের আগামীর স্বপ্ন।

মঙ্গলবার সকালে চাঁপাইনবাবগঞ্জ শহরের হরিমোহন সরকারি উচ্চ বিদ্যালয়ে বই উৎসবের উদ্বোধন করেন, জেলা প্রশাসক এ জেড এম নুরুল হক।
বই উৎসবে উপস্থিত ছিলেন, পুলিশ সুপার টি এম মোজাহিদুল ইসলাম, নবাবগঞ্জ সরকারি কলেজের অধ্যক্ষ প্রফেসর দাউদ হোসেন, সিভিল সার্জন ডা, সাইফুল ফেরদৌস, চাঁপাইনবাবগঞ্জ সরকারি মহিলা কলেজের অধ্যক্ষ প্রফেসর মনোয়ারা খাতুন, স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক ড. চিত্রলেখা নাজনীন, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) এ কে এম তাজকির উজ জামান।
এ ছাড়াও জেলার প্রতিটি শিক্ষাপ্রতিষ্ঠানেই আনুষ্ঠানিকভাবে বই বিতরণ করা হয়েছে। 
জেলা প্রাথমিক শিক্ষা অফিসার মো. আব্দুল কাদের জানান, এ বছর জেলায় প্রাথমিক পর্যায়ে ৯ লাখ ৯৯ হাজার ৫৪৯টি বই বিনা মূল্যে বিতরণ করা হচ্ছে।
জেলা শিক্ষা অফিসার মোহা. আব্দুল লতিফ জানান, মাধ্যমিক, দাখিল, ইবতেদায়ি, এসএসসি ভোকেশনাল, দাখিল ভোকেশনাল এবং এসএসসি ও দাখিল ভোকেশনাল পর্যায়ে ২৭ লাখ ১১ হাজার ৮৮৭টি বই বিতরণ করা হচ্ছে।


কনটেন্ট চুরি আপনার মেধাকে অলস করে তুলে, আমরা এ নিন্দনীয় কাজকে নিরুৎসাহিত করি। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

About chapainawabganj tv

বিজ্ঞাপন

src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-5331163805288347" crossorigin="anonymous">

7