চাঁপাইনবাবগঞ্জে অস্ত্র ও মাদকসহ গ্রেপ্তার ৪

চাঁপাইনবাবগঞ্জ শহর ও শিবগঞ্জ উপজেলায় পুলিশ ও বিজিবি’র অভিযানে ১টি বিদেশী পিস্তল,২টি ম্যাগজিন,৭ রাউন্ড গুলি ও ২২৫ বোতল ফেনসিডিলসহ ৪ জন গ্রেপ্তার হয়েছে।  বুধবার (৯’জানুয়ারী) রাতে পৃথক অভিযানগুলি চালানো হয়।গ্রেপ্তারকৃতরা হলেন, শিবগঞ্জ উপজেলার মনাকষা এলাকার আব্দুল ভগুর ছেলে জসিম উদ্দিন(২৭),একই এলাকার আশরাফুল হকের ছেলে গোলাম রাব্বানী (২১),শিংনগর এলাকার মো.শুকুদ্দীর ছেলে আব্দুল বাসির (২০) ও একই এলাকার লুৎফর আলীর ছেলে সুজন আলী (২৫)।
সদর থানার পরিদর্শক(অভিযান) ইদ্রিস আলী জানান, বুধবার রাত ১১টার দিকে শহরের বিশ্বরোড মোড়ে পুলিশ চেকপোষ্টে ঢাকাগামী গ্রামীন ট্রাভেলস এর  দুটি নৈশ কোচ তল্লাশী করা হয়। এসময় দেহে বিশেষ কায়দায় লুকিয়ে পাচারকালে দু’টি কোচে যাত্রীবেশে থাকা দু’জন করে চারজনকে ৫০ বোতল করে ২শ’ বোতল ফেনসিডিলসহ গ্রেপ্তার করা হয়। পরিদর্শক ইদ্রিস আরও জানান,গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে মামলা দিয়ে বৃহস্পতিবার (১০’জানুয়ারী) দুপুরে আদালতে পাঠানো হয়েছে।
এদিকে চাঁপাইনবাবগঞ্জে ৫৩’বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লে,কর্ণেল সাজ্জাদ সরোয়ার জানান,বুধবার রাত সাড়ে ৭টার দিকে শিংনগর বিওপির টহল দল শিবগঞ্জের রাঘববাটি মাঠ এলাকায় অভিযান চালায়। এসময় সীমান্তের শুণ্যরেখার দিক হতে আসা সন্দেহজনক এক ব্যক্তি বিজিবির উপস্থিতি টের পেয়ে হাতের ব্যাগ ফেলে অন্ধকারে ভুট্টা ক্ষেতের মধ্যে দিয়ে পালিয়ে যায়। পরে ব্যাগ তল্লাশী করে ১টি বিদেশী পিস্তল,২টি ম্যাগজিন,৭ রাউন্ড গুলি ও ২৫ বোতল ফেনসিডিল পাওয়া যায়। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা নেয়া হবে বলে জানিয়েছেন লে.কর্ণেল সাজ্জাদ। 



কনটেন্ট চুরি আপনার মেধাকে অলস করে তুলে, আমরা এ নিন্দনীয় কাজকে নিরুৎসাহিত করি। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

About chapainawabganj tv

বিজ্ঞাপন

src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-5331163805288347" crossorigin="anonymous">

7