নাচোলে বিদ্যুতেই প্রাণ গেল বিদ্যুৎ শ্রমিকের

চাঁপাইনবাবগঞ্জের নাচোলে বিদ্যুতেই প্রাণ গেল এক বিদ্যুৎ শ্রমিকের। মর্মান্তিক এ ঘটনাটি ঘটেছে  রোববার সন্ধ্যা ৬টায়। নাচোল টেলিফোন এক্সচেঞ্জ অফিসের সামনে বিদ্যুতের সঞ্চালন লাইন মেরামতের সময় এ দুর্ঘটনা ঘটে। নিহত শ্রমিকের নাম রফিকুল ইসলাম রফিক (২৬)। তারি বাড়ি জামালপুর সদর উপজেলার বেলটিয়া গ্রামে। নাচোল থানার অফিসার ইনচার্জ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।
জানা গেছে, নাচোল এলাকায় নেসকোর গোমস্তাপুর সার্কেলের বৈদ্যুতিক লাইন সংস্কারের কাজ করার জন্য ঠিকাদারি পায় এমআরএম ইন্টারন্যাশনাল। আজ রোববার সন্ধ্যায় বৈদ্যুতিক লাইন সংস্কারের জন্য ঠিকাদারি প্রতিষ্ঠানের স্টোর কিপার ইসলাম উদ্দিন নেসকোর গোমস্তাপুর সার্কেল অফিসকে বৈদ্যুতিক সংযোগ বন্ধ করার জন্য অনুরোধ করেন। সংযোগ বন্ধ হলে বিদ্যুৎ শ্রমিক রফিক লাইন মেরামতের জন্য বৈদ্যুতিক খুঁটিতে উঠে কাজ শুরু করেন। কিন্তু আকস্মিকভাবে বিদ্যুৎ সংযোগ চালু হলে রফিক বিদ্যুতায়িত হয়ে নিচে পড়ে যান। অন্য শ্রমিকরা দ্রুত তাকে নাচোল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক রফিককে মৃত ঘোষণা করেন।

এ বিষয়ে ইসলাম উদ্দিন রফিকের মৃত্যুর জন্য নেসকোর গোমস্তাপুর সার্কেল অফিসকে দায়ী করলেও নির্বাহী প্রকৌশলী আবুল হোসেন তা অস্বীকার করেন। তিনি বলেন, ‘সংশ্লিষ্ট ঠিকাদারি প্রতিষ্ঠানের লোকজন ভুল ফিডারে শাটডাউন চাওয়াতে এ দুর্ঘটনা ঘটেছে।’

নাচোল থানার অফিসার ইনচার্জ চৌধুরী জোবায়ের আহাম্মদ জানান, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে লাশের সুরতহাল করেছে। এ রিপোর্ট লেখা পর্যন্ত কোনো মামলা দায়ের হয়নি।





চুরি আপনার মেধাকে অলস করে তুলে, আমরা এ নিন্দনীয় কাজকে নিরুৎসাহিত করি। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

About chapainawabganj tv

বিজ্ঞাপন

src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-5331163805288347" crossorigin="anonymous">

7