‘সংসদ সদস্যের মূল কাজই হচ্ছে আইন প্রনয়ন সুযোগ পেলে পেশাগত অভিজ্ঞতা কাজে লাগাব’

চাঁপাইনবাবগঞ্জ যুব মহিলা লীগের সভাপতি ইয়াসমিন সুলতানা রুমা সংরক্ষিত আসনের এমপি হতে জোর তৎপর। চাঁপাইনবাবগঞ্জ জেলা আওয়ামীলীগের প্রয়াত নেতা এ্যাড. শামসুল হকের মেয়ে রুমা, নিজেও পেশায় একজন আইনজীবী। তিনি মনে করেন, সংসদ সদস্যের মূল কাজই হচ্ছে আইন প্রনয়ন, সংসদে যাওয়ার সুযোগ পেলে দীর্ঘদিনের পেশাগত অভিজ্ঞতাও কাজে লাগাতে পারবেন।
ইয়াসমিন সুলতানা রুমা বলেন, নারীদের স্বাবলম্বী ও রাজনৈতিক সচেতন করে তোলার কাজ করে যাচ্ছি অনেকটা সময় ধরেই। যুবমহিলালীগ চাঁপাইনবাবগঞ্জের রাজনৈতিক অঙ্গনে সবার কাছেই পরিচিত, নারীরা এখন রাজপথেও সামনে থাকে।
জাতীয় মহিলা সংস্থাসহ বিভিন্ন সামাজিক সংগঠনের সাথে যুক্ত থাকা রুমা বলেন, ‘আমি দলের কাছে সংরক্ষিত আসনে সংসদ সদস্য হওয়ার আগ্রহ জানিয়েছি, আশাকরি চাঁপাইনবাবগঞ্জের মানুষের প্রতিনিধি হিসাবে সেই সুযোগ দল থেকে পাব।’





কনটেন্ট চুরি আপনার মেধাকে অলস করে তুলে, আমরা এ নিন্দনীয় কাজকে নিরুৎসাহিত করি। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

About chapainawabganj tv

বিজ্ঞাপন

src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-5331163805288347" crossorigin="anonymous">

7