উপজেলা পরিষদ নির্বাচন : দলীয় প্রার্থী নির্ধারনে কেন্দ্রীয় নির্দেশনা না মানার অভিযোগ

উপজেলা পরিষদ নির্বাচনে দলীয় প্রার্থী নির্ধারনে কেন্দ্রীয় নির্দেশনা অনুসরন না করার অভিযোগ তুলেছে শিবগঞ্জ উপজেলার আওয়ামীলীগের ২৩ নেতা। বৃহস্পতিবার দুপুরে চাঁপাইনবাবগঞ্জের একটি রেস্টুরেন্টে সংবাদ সম্মেলন করে ওই নেতারা এ অভিযোগ করেন।
সংবাদ সম্মেলন লিখিত বক্তব্য তুলে ধরেন, শিবগঞ্জ পৌরসভা আওয়ামীলীগের সভাপতি অতিকুল ইসলাম টুটুল খান। লিখিত বক্তব্যে বলা হয়, দলের সাধারণ সম্পাদক প্রার্থী নির্ধারনে পৃথক দুটি পত্রে নির্দেশনা দিয়েছেন, সেখানে তিনি জেলা, উপজেলা, পৌরসভা, ইউনিয়ন নেতা পরামর্শ করে প্রার্থী নির্ধারনের কথা বলেছেন, তবে শিবগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক সেই নির্দেশনা অনুসরণ না করে, নিজেদের সিদ্ধান্তে প্রার্থী চুড়ান্ত করার প্রক্রিয়া চালাচ্ছে। সংবাদ সম্মেলন থেকে ওই নেতারা শিবগঞ্জ পৌর আওয়ামীলীগের সদস্য ও শিবগঞ্জ উপজেলা বঙ্গবন্ধু পরিষদের কোষাধক্ষ্য সৈয়দ নজরুল ইসলামকে উপজেলা পরিষদ নির্বাচনে আওয়ামীলীগের চেয়ারম্যান প্রার্থী করার জন্য আওয়ামীলীগ সভানেত্রী শেখ হাসিনার প্রতি অনুরোধ জানান।
এই বিষয়ে শিবগঞ্জ উপজেলা আওয়ামীলীগের  সাধারণ সম্পাদক এ্যাড. আতাউর রহমানের সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন, কেন্দ্রীয় নির্দেশনা না মানার যে অভিযোগ তুলেছেন সেটি সঠিক নয়,আমরা উপজেলা নেতৃবৃন্দ বসে চেয়ারম্যান পদে একক প্রার্থী নির্ধারনে চেষ্টা করেছিলাম, কিন্তু শেষ পর্যন্ত এক্যমত না হওয়ায়, তিনজনের নামের একটি প্রস্তাবনা আমরা জেলা কমিটির কাছে পাঠিয়েছি, তারা পরবর্তী পদক্ষেপ নিবেন।




কনটেন্ট চুরি আপনার মেধাকে অলস করে তুলে, আমরা এ নিন্দনীয় কাজকে নিরুৎসাহিত করি। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

About chapainawabganj tv

বিজ্ঞাপন

src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-5331163805288347" crossorigin="anonymous">

7