চাঁপাইনবাবগঞ্জ সীমান্তে ফেন্সিডিলসহ একজন আটক

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে বিজিবি সদস্যরা অভিযান চালিয়ে ১ হাজার ৭’শ ৮০ বোতল ফেন্সিডিলসহ একজনকে আটক করেছে। গতকাল সোমবার ভোরে ৫৩ বিজিবি সদস্যরা এ অভিযান চালায়। আটককৃত ব্যক্তি হচ্ছে, জেলার শিবগঞ্জ উপজেলার পাকা ইউনিয়নের চরহাসানপুর গাইপাড়া  গ্রামের মোঃ আশরাফুল হকের ছেলে  মোঃ তরিকুল ইসলাম (২৭)।

৫৩ বিজিবি’র অধিনায়ক লেঃ কর্ণেল সাজ্জাদ সরোয়ার পিএসসি জানান, গোপন সংবাদের ভিত্তিতে মনাকষা এবং শিংনগর বিওপি’র যৌথ টহল দল  ভোর পৌনে ৫ টায় সীমান্ত পিলার ৪/৫ এস হতে আনুমানিক ১৫০ গজ বাংলাদেশের অভ্যন্তরে শিবগঞ্জ উপজেলার তাঁরাপুর মাঠে ঔৎ পেতে থাকে। এ সময় বিজিবি’র উপস্থিতি টের না পেয়ে চোরাকারীরা দেশীয় অস্ত্র-সস্ত্র নিয়ে বিজিবি’র উপর চড়াও হওয়ার চেষ্টা চালায়। একপর্যায়ে পরিস্থিতি স্বাভাবিক করতে টহল দল ফাঁকা গুলিবর্ষন করলে চোরাকারবারীরা ছত্রভঙ্গ হয়ে কয়েকজন ভারতীয় সীমান্তে পালিয়ে যায়। পলায়নকালে তরিকুলকে আটক করে এবং তার স্বীকারোক্তী অনুযায়ী তাঁরাপুর মাঠ এলাকায় ও পার্শ্ববর্তী জঙ্গলের বিভিন্ন স্থানে লুকিয়ে রাখা ১৭৮০ বোতল ফেন্সিডিল উদ্ধার করে।




কনটেন্ট চুরি আপনার মেধাকে অলস করে তুলে, আমরা এ নিন্দনীয় কাজকে নিরুৎসাহিত করি। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

About chapainawabganj tv

বিজ্ঞাপন

src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-5331163805288347" crossorigin="anonymous">

7