আমনুরা বাইপাস রেল স্টেশন বন্ধের সিদ্ধান্ত প্রত্যাহার

লোকবল সংকটের কারনে চাঁপাইনবাবগঞ্জের আমনুরা বাইপাস রেল স্টেশন বন্ধের সিদ্ধান্ত থেকে সরে এসেছে রেল বিভাগ।
১৬ জানুয়ারী বাংলাদেশ রেলওয়ে (পশ্চিম) রাজশাহীর ডেপুটি চিফ অপারেটিং সুপারিনটেনডেন্ট হাসিনা খাতুন স্বাক্ষরিত এক পত্রে স্টেশন মাস্টার সংকটের কথা উল্লেখ করে স্টেশনটি বন্ধের সিদ্ধান্তের কথা জানানো হয়।

বিষয়টি নিয়ে গত ১৯ জানুয়ারী রাতে চাঁপাইনবাবগঞ্জের স্থানীয় গনমাধ্যম চাঁপাইনবাবগঞ্জ টিভিতে ‘ আমনুরা বাইপাস রেল স্টেশন : চালু হওয়ার ১৯ মাসের মাথায় বন্ধের সিদ্ধান্ত ’  শিরোনামে প্রথম সংবাদ প্রকাশিত হয়। এরপর থেকে সামাজিক যোগাযোগ মাধ্যমসহ জেলা জুড়েই স্টেশন বন্ধের সিদ্ধান্ত প্রত্যাহারের দাবি উঠে।

স্টেশন বন্ধ হলে আন্দোলনে নামারও ঘোষনা ছিলো চাঁপাইনবাবগঞ্জ নাগরিক কমিটির নেতাদের। তবে শেষ পর্যন্ত পূর্বের সিদ্ধান্ত থেকে সরে এসেছে রেল বিভাগ।

এ বিষয়ে বাংলাদেশ রেলওয়ে (পশ্চিম) রাজশাহীর চিফ অপারেটিং সুপারিনটেনডেন্ট এ এম এম শাহনেওয়াজ বলেন ‘‘ আমনুরা বাইপাস রেল স্টেশন বন্ধের সে সিদ্ধান্ত আমরা নিয়েছিলাম সেটি প্রত্যাহার করে নিচ্ছি, স্টেশনটি বন্ধ হচ্ছে না, তবে লোকবল সংকট দূর না হওয়া পর্যন্ত অন্য একটি স্টেশন বন্ধ করতেই হবে। দেখি কোনটি করি, এখনো সিদ্ধান্ত নেয়নি, সবকিছু সমন্বয় করতে কিছুটা সময় লাগবে।



কনটেন্ট চুরি আপনার মেধাকে অলস করে তুলে, আমরা এ নিন্দনীয় কাজকে নিরুৎসাহিত করি। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

About chapainawabganj tv

বিজ্ঞাপন

src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-5331163805288347" crossorigin="anonymous">

7