চাঁপাইনবাবগঞ্জে পরিচ্ছন্নকর্মী ও অসহায়দের মাঝে কম্বল বিতরণ

ইনস্টিটিউশন অব ডিপ্লোমা ইঞ্জিনীয়ার্স বাংলাদেশ (আইডিইবি) চাঁপাইনবাবগঞ্জ জেলা শাখার উদ্যোগে পরিচ্ছন্নকর্মী ও অসহায়দের মাঝে শীতবস্ত্র হিসেবে ৩’শ কম্বল বিতরণ করা হয়। বুধবার দুপুরে চাঁপাইনবাবগঞ্জ সাধারণ পাঠাগারে সংগঠনটির সভাপতি ও চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার নির্বাহী প্রকৌশলী মো. সাদেকুল ইসলামের সভাপতিত্বে বিতরণ করেন অনুষ্ঠানের প্রধান অতিথি জেলা প্রশাসক এ জেড এম নূরুল হক। এসময় তিনি বলেন, বর্তমান সরকার এ জনগোষ্ঠির জীবনমান উন্নয়নে বিভিন্ন পরিকল্পনা গ্রহণ করেছে। যাতে করে তাদের কারো মুখাপেক্ষী না হতে হয়।
বিতরনের সময় উপস্থিত ছিলেন, চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার মেয়র মোহাম্মদ নজরুল ইসলাম, গণপূর্ত বিভাগের নির্বাহী প্রকৌশলী মোঃ আব্দুছ ছালাম মোল্লা, ইনস্টিটিউশন অব ডিপ্লোমা ইঞ্জিনীয়ার্স বাংলাদেশ (আইডিইবি)  চাঁপাইনবাবগঞ্জ জেলা শাখার সাধারণ সম্পাদক সত্যজিৎ রায়, সহ-সভাপতি মো. মাহবুবুর রহমান প্রমুখ।
অপরদিকে, বিকেলে হরিজন পল্লীতে এ সম্প্রদায়ের মাঝে কম্বল বিতরণ করেন সংগঠনটির নেতৃবৃন্দ।




কনটেন্ট চুরি আপনার মেধাকে অলস করে তুলে, আমরা এ নিন্দনীয় কাজকে নিরুৎসাহিত করি। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

About chapainawabganj tv

বিজ্ঞাপন

src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-5331163805288347" crossorigin="anonymous">

7