বাবা হারা রজবকে বাঁচাতে এগিয়ে আসুন

সড়ক দূর্ঘটনায় গুরতর আহত, চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার হরিপুর বোর্ড ঘর এলাকার তরুন রজব আলীকে বাঁচাতে এগিয়ে আসুন।  রজব বর্তমানে রাজশাহীর একটি বেসরকারি হাসপাতালের আইসিইউ মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছেন। চিকিৎসকরা জানিয়েছেন তাঁকে বাঁচিয়ে তুলতে প্রায় ৫ লাখ টাকার প্রয়োজন। 
এদিকে রজবের চিকিৎসায় সহয়তা করতে সবার কাছে আবেদন জানিছেন তার পরিবার।

গত শুক্রবার মটোরসাইকেল যোগে গোদাগাড়ি থেকে বাড়ি ফেরার পথে ছোটপুকুর এলাকায় নিয়ন্ত্রয় হারিয়ে রাস্তার পাশের গাছের সাথে ধাক্কায় মাথায় আঘাত লাগে রজবের। পরে স্থানীয়রা  তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়।

রজব আলীর চাচা ও প্রতিবেশী শিক্ষক আবুল কাদের কামাল রবিবার রাত সাড়ে ১১টার দিকে জানান, রজবের মাথায় গুরতর আঘাত লেগেছে, মাথার বা পাশের একটি হাড় দেবে গেছে। তার অপারেশন সম্পূর্ন হয়েছে, তবে এখনো জ্ঞান ফিরেনি। তিনি আরো বলেন, অনেক আগেই রজবের বাবা মারা গেছেন. বাবা হারা ছেলেটার চিকিৎসার জন্য কয়েক লাখ টাকা প্রয়োজন, আমারা রবিবার সারাদিন এলাকায় চেষ্টা করে লাখ খানেক টাকা সংগ্রহ করে পাঠিয়েছি। আশাকরি সবাই এগিয়ে আসবেন, তরুন রজবের চিকিৎসায়।

রজবকে সাহায্য পাঠাতে যোগাযোগ করুন- 01720552073, বিকাশও করতে পারেন এ নাম্বারে।





কনটেন্ট চুরি আপনার মেধাকে অলস করে তুলে, আমরা এ নিন্দনীয় কাজকে নিরুৎসাহিত করি। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

About chapainawabganj tv

বিজ্ঞাপন

src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-5331163805288347" crossorigin="anonymous">

7