নেজামপুর ইউপি মেম্বারদের সঙ্গে রয়েল বিশ্বাসের মতবিনিময়

চাঁপাইনবাবগঞ্জের নাচোলের নেজামপুর ইউনিয়ন পরিষদের নির্বাচিত মেম্বারদের সাথে মতবিনিময় করেছেন চাঁপাইনবাবগঞ্জ জেলা পরিষদ সদস্য রয়েল বিশ্বাস। আজ বৃহস্পতিবার বেলা সাড়ে ১১টায় ইউনিয়ন পরিষদ প্রাঙ্গণে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। জানা গেছে, আসন্ন নাচোল উপজেলা পরিষদ নির্বাচনকে কেন্দ্র করে এ মতবিনিময় সভা।

সভায় রয়েল বিশ্বাস আসন্ন নাচোল উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন চাইবেন বলে অভিমত ব্যক্ত করেন। এ জন্য তিনি উপস্থিত মেম্বারদের কাছে দোয়া ও সহযোগিতা প্রত্যাশা করেন। উপস্থিত মেম্বাররা তরুণ নেতৃত্বকে স্বাগত জানান এবং আগামীতে দলীয় মনোনয়ন নিয়ে নির্বাচন করলে সহযোগিতার আশ্বাস দেন। নেজামপুর ইউনিয়ন পরিষদের মেম্বারদের মধ্যে উপস্থিত ছিলেন মো. আবু বাক্কার (১নং ওয়ার্ড), মো. মাসুদ রানা স্বপন (২নং ওয়ার্ড), মো. তাজউদ্দিন ফটিক (৩নং ওয়ার্ড), মো. আবুল কালাম (৪নং ওয়ার্ড), মো. আশরাফুল ইসলাম হারেজ (৬নং ওয়ার্ড), মো. শহিদুল ইসলাম মাসুদ (৭নং ওয়ার্ড), মো. মোসারফ হোসেন (৮নং ওয়ার্ড), মো. আলমগীর হোসেন (৯নং ওয়ার্ড) এবং সংরক্ষিত মহিলা সদস্য মোসা. রেখা ও মোসা. ওয়াহিদা সুলতানা।


কনটেন্ট চুরি আপনার মেধাকে অলস করে তুলে, আমরা এ নিন্দনীয় কাজকে নিরুৎসাহিত করি। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

About chapainawabganj tv

বিজ্ঞাপন

src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-5331163805288347" crossorigin="anonymous">

7