সচেতনা বাড়াতে ফ্যাক্টরীতে জাতীয় ভোক্তা অধিকারের কর্মকর্তারা

যাদের মাধ্যমে বিভিন্ন খাদ্যপন্য তৈরী হয়, সেসব শ্রমিকদের সচেতনা বাড়াতে ফ্যাক্টরীতে মতবিনিময় করেছে জাতীয় ভোক্তা অধিকারের কর্মকর্তারা। সোমবার সন্ধ্যায় চাঁপাইনবাবগঞ্জ শহরের স্বরুপনগরে এফ.এন.এফ ফুডস এর কর্মীদের সাথে মতবিনিময় করেন সহকারী পরিচালক মোঃ জোহরুল ইসলাম।
মতবিনিময় কালে ভোক্তা অধিকারের সহকারী পরিচালক জানান মানসম্মত খাবার তৈরী ও বিপণন করা নৈতিক দায়িত্ব। ভেজাল পণ্য মানুষের যেমন ক্ষতি করে আবার অন্যদিকে ব্যবসার ও সুনাম ক্ষুন্ন হয়।সাময়িক অতি লাভের জন্য ভেজাল পণ্য তৈরী থেকে বিরত থাকার জন্য কর্মচারী ও মালিকদের আহবান জানান।

এফ.এন.এফ ফুডস এর পরিচালক মোঃ হুমায়ূন কবীর এর সভাপতিত্বে অন্যদের মধ্যে সচেতনতামূলক  বক্তব্য প্রদান করেন চেম্বারের সহকারী পরিচালক মোঃ শহিদুল ইসলাম শহিদ,শুভেচ্ছা বক্তব্য প্রদান করেন এফ.এন.এফ ফুডস এর পরিচালক মোকসেদুল মোমেনিন।এসময় উপস্থিত ছিলেন এফ.এন.এফ ফডস এর ম্যানেজার মোঃ আতিক সহ উৎপাদন কারী শ্রমিকেরা।মতবিনিময় শেষে দোওয়া পরিচালনা করেন শাহনেয়ামাতুল্লাহ কলেজ মসজিদের ইমাম মাওলানা মোঃ আনারুল ইসলাম।






আমাদের ইউটিউব চ্যালেন সাবস্কাইব করতে লিংক এ ক্লিক করুন https://www.youtube.com/channel/UCDtlx6lzMHFbhHIxnRibisA?sub_confirmation=1 কনটেন্ট চুরি আপনার মেধাকে অলস করে তুলে, আমরা এ নিন্দনীয় কাজকে নিরুৎসাহিত করি। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

About chapainawabganj tv

বিজ্ঞাপন

src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-5331163805288347" crossorigin="anonymous">

7