বোয়ালিয়া ইউপি'র সাবেক চেয়ারম্যান মুক্তিযোদ্ধা শফিকের দাফন সম্পন্ন

চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুর উপজেলার বোয়ালিয়া ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ও বীর মুক্তিযোদ্ধা  শফিকুল  আমিন শফিকের দাফন সোমবার বিকেলে সম্পন্ন হয়েছে। এর আগে  বোয়ালিয়া উচ্চ বিদ্যালয় মাঠে তার জানাযার নামাজ অনুষ্ঠিত হয়। পরে তাকে রাষ্ট্রীয় মর্যাদায় নওদাপাড়া পারিবারিক গোরস্থানে দাফন করা হয়। 

এতে উপস্থিত ছিলেন সাবেক সাংসদ গোলাম মোস্তফা বিশ্বাস, উপজেলা নির্বাহী কর্মকর্তা মিজানুর রহমান, গোমস্তাপুর থানার ওসি জসিম উদ্দিন, ওসি (তদন্ত) শামিম হোসেন, সাবেক উপজেলা চেয়ারম্যান বাইরুল ইসলাম ও খুরশেদ আলম বাচ্চু, উপজেলা ভাইস চেয়ারম্যান হাসানুজামান নুহু, ইউপি চেয়ারম্যান জিয়াউর রহমান আকবর, সাবেক ইউপি চেয়ারম্যান জিল্লুর রহমান লালু, আওয়ামীলীগ নেতা ডাঃ আশরাফুল হক চুনু, মুক্তিযোদ্ধা আক্তার আলী কচি খাঁন, মোকবুল হোসেন ও তাজুল ইসলাম, বিশিষ্ট ব্যবসায়ী গোলাম মোহাম¥দ ফিটু  সহ সর্বস্তরের জনসাধারণ। উল্লেখ্য, গত রোববার রাত ৮ টার দিকে হৃদরোগে আক্রান্ত হয়ে তিনি রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে মারা যান। মৃত্যুকালে  তার বয়স হয়েছিলো ৬৫ বছর। তিনি স্ত্রী, এক পুত্র ও দুই কন্যা সহ বহু আতœীয় স্বজন রেখে গেছেন।


কনটেন্ট চুরি আপনার মেধাকে অলস করে তুলে, আমরা এ নিন্দনীয় কাজকে নিরুৎসাহিত করি। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

About chapainawabganj tv

বিজ্ঞাপন

src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-5331163805288347" crossorigin="anonymous">

7