দ্বায়িত্ব নিলেন উপজেলার চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানরা


চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানের বিদায় এবং নব-নির্বাচিত চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানদের বরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। উপজেলা প্রশাসন চাঁপাইনবাবগঞ্জ সদরের আয়োজনে সোমবার বেলা সাড়ে ১১টায় উপজেলা পরিষদ মিলনায়তনে এ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, চাঁপাইনবাবগঞ্জ সদর আসনের সংসদ সদস্য হারুনুর রশীদ।
উপজেলা নির্বাহী অফিসার মোঃ আলমগীর হোসেন এর সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য দেন, উপজেলা পরিষদের বিদায়ী  চেয়ারম্যান মোখলেশুর রহমান, নব-নির্বাচিত চেয়ারম্যান তসিকুল ইসলাম তসি, নবাবগঞ্জ সরকারি কলেজের সাবেক অধ্যক্ষ সুলতানা রাজিয়া, চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার মেয়র মোহাম্মদ নজরুল ইসলাম,বিদায়ী ভাইস চেয়ারম্যান মাওলানা মোহাম্মদ সোহরাব আলী, নব-নির্বাচিত ভাইস চেয়ারম্যান নজরুল ইসলাম, মহিলা ভাইস চেয়ারম্যান নাসরিন সুলতানা প্রমুখ।



কনটেন্ট চুরি আপনার মেধাকে অলস করে তুলে, আমরা এ নিন্দনীয় কাজকে নিরুৎসাহিত করি। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

About chapainawabganj tv

বিজ্ঞাপন

src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-5331163805288347" crossorigin="anonymous">

7