শিবগঞ্জে বিজয় দিবস উদযাপনে প্রস্তুতি সভা

মহান বিজয় দিবস উদযাপন উপলক্ষে শিবগঞ্জে প্রস্তুতিমূলক সভা হয়েছে । সোমবার সকালে উপজেলা  শিবগঞ্জ প্রশাসনের আয়োজনে উপজেলা মিলনায়তনে শিবগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার চৌধুরী রওশন ইসলামের সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন চাঁপাইনবাবগঞ্জ-১ (শিবগঞ্জ) আসনের সংসদ সদস্য ডা. সামিল উদ্দিন আহমেদ শিমুল।
বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন শিবগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান সৈয়দ নজরুল ইসলাম, শিবগঞ্জ পৌরসভার মেয়র কারীবুল হক রাজিন, উপজেলা ভাইস চেয়ারম্যান গোলাম কিবরিয়া, শিবগঞ্জ থানা অফিসার ইনচার্জ (তদন্ত) আতিকুল ইসলাম, উপজেলা শাখা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক অ্যাড. আতাউর রহমান, কানসাট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. বেনাউল ইসলাস, শিবগঞ্জ উপজেলা প্রেসক্লাবের সভাপতি মোহা. সফিকুল ইসলাম ও সাধারণ সম্পাদক মোহা. ইমরান আলীসহ উপজেলা বিভিন্ন সরকারি দপ্তরের প্রধানগণ, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রধানগণ।
সভায়, আগামী ১৬ ই ডিসেম্বর মহান বিজয় দিবস ও জাতীয় দিবস উদযাপন শান্তিপূর্ণ ও সুষ্ঠু পরিবেশের মধ্যদিয়ে উদযাপনের সকল কর্মসূচি গৃহিত হয় এবং তা বাস্তবায়ন করতে সকলের সহযোতিা কামনা করা হয়। 






কনটেন্ট চুরি আপনার মেধাকে অলস করে তুলে, আমরা এ নিন্দনীয় কাজকে নিরুৎসাহিত করি। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

About chapainawabganj tv

বিজ্ঞাপন

src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-5331163805288347" crossorigin="anonymous">

7