চাঁপাইনবাবগঞ্জে শুরু হয়েছে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স সপ্তাহ



চাঁপাইনবাবগঞ্জে শুরু হয়েছে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স সপ্তাহ। বুধবার সকালে চাঁপাইনবাবগঞ্জ ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশন চত্বরে এক অনুষ্ঠানে এর উদ্বোধন করেন, জেলা প্রশাসক এ জেড এম নূরুল হক।
চাঁপাইনবাবগঞ্জ পৌর মেয়র নজরুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে আরো বক্তব্য দেন,চাঁপাইনবাবগঞ্জ সরকারি কলেজের বাংলা বিভাগের প্রধান ড. মাযহারুল ইসলাম তরু,সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ মোখলেশুর রহমান, ট্রাস্ট ব্যাংক চাঁপাইনবাবগঞ্জ শাখা ব্যবস্থাপক মোঃ আব্দুস সোবহান, চাঁপাইনবাবগঞ্জ ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশনের উপ-পরিচালক মোঃ সাবের আলী।
এদিকে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স সপ্তাহ উপলক্ষে সাহসিকতা ও ঝুকিপূর্ন কাজের অংশগ্রহনে স্বীকৃতিস্বরূপ ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স চাঁপাইনবাবগঞ্জের তিন অগ্নিনির্বাপণকর্মী, তোজাম্মেল হোসেন, রাসেল হোসেন ও সোহেল রানা প্রেসিডেন্ট এ্যাওয়ার্ডে মনোনীত হওয়ায় তাদেরকে সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়।
এর আগে স্টেশন চত্বরে অগ্নি-নির্বাপণ করণীয় বিষয়ে মহড়া অনুষ্ঠিত হয় ও বৃক্ষরোপনে অংশ নেন অতিথিরা।



 কনটেন্ট চুরি আপনার মেধাকে অলস করে তুলে, আমরা এ নিন্দনীয় কাজকে নিরুৎসাহিত করি। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

About chapainawabganj tv

বিজ্ঞাপন

src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-5331163805288347" crossorigin="anonymous">

7