নাচোলে গণশুনানিতে উঠে এলো ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর বঞ্চনার কথা


চাঁপাইনবাবগঞ্জে ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর মানুষের সাংবিধানিক অধিকার রক্ষায় গণশুনানি অনুষ্ঠিত হয়েছে। সোমবার জেলার নাচোল উপজেলার নেজামপুর ইউনিয়নের বরেন্দ্রা গ্রামে এই গণশুনানির আয়োজন করে ‘দলিত ও সমতলের ক্ষুদ্র নৃ-গোষ্ঠী সর্ম্পকিত সর্বদলীয় সংসদীয় গ্রুপ (এপিপিজি)।
গণশুনানিতে জেলার ক্ষুদ্রজাতিসত্বার মানুষগুলো তাদের বঞ্চনার কথা তুলে ধরেন সর্বদলীয় সংসদীয় গ্রুপের নেতাদের কাছে। যার মধ্যে ভুমি সংক্রান্ত অভিযোগ ছিলো সবচেয়ে বেশি। এছাড়া গণশুনানিতে রাস্তাঘাটের উন্নয়ন, শিক্ষা প্রতিষ্ঠান নির্মাণসহ নানান দাবি তুলে ধরা হয়।
গণশুনানিতে প্রধান অতিথি ছিলেন এপিপিজি’র সভাপতি ও জাতীয় সংসদ সদস্য মনোরঞ্জন শীল গোপাল। অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন এপিপিজি’র সাধারণ সম্পাদক শিশির শীল, এপিপিজি’র সদস্য ও জাতীয় সাংসদ বদরুদ্দোজা মোঃ ফরহাদ হোসেন, আহমেদ ফিরোজ কবির এমপি, গ্লোরিয়া ঝর্ণা এমপি, ফেরদৌসি ইসলাম জেসি এমপি, অতিরিক্ত জেলা ম্যাজিষ্ট্রেট দেবেন্দ্রনাথ ওঁরাও, অতিরিক্ত পুলিশ সুপার মোঃ মাহবুব আলম খান, নাচোল উপজেলা নির্বাহী কর্মকর্তা সাবিহা সুলতানা প্রমুখ। গণশুনানিতে জেলা ও উপজেলা পর্যায়ের কর্মকর্তারা সমস্যার সমাধান ও দাবি বাস্তবায়নের আশ্বাসও দেন।






কনটেন্ট চুরি আপনার মেধাকে অলস করে তুলে, আমরা এ নিন্দনীয় কাজকে নিরুৎসাহিত করি। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

About chapainawabganj tv

বিজ্ঞাপন

src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-5331163805288347" crossorigin="anonymous">

7