গোবরাতলায় তন্ত্র-মন্ত্রের খেলা ‘বিষহরী’


চাঁপাইনবাবগঞ্জের সদর উপজেলার গোবরাতলা ইউনিয়নের তন্ত্র-মন্ত্রের খেলা 'বিষহরী' অনুষ্ঠিত হয়েছে। মহিপুর গোরস্থানের পেছনের আম বাগানে এ খেলা অনুষ্ঠিত হয়। মহিপুর যুব সমাজের আয়োজনে খেলায় ৯টি দল অংশ নিয়েছিলো।
খেলায় ১১ পয়েন্ট নিয়ে চ্যাম্পিয়ন হয় গোমস্তাপুর উপজেলার হোগলার বুলবুলের দল। ঘন্টাব্যাপী খেলার প্রথম ৪৫ মিনিট চোখ খোলা থাকলেও, শেষের ১৫ চোখ বেঁধে খেলা হয়। 
খেলায় ৭ পয়েন্ট নিয়ে যৌথভাবে দ্বিতীয় হয় সদর উপজেলার মহিপুরের তফিকের দল ও নাচোল উপজেলার ঢাসুড়ার সোহবুলের দল। ৫ পয়েন্ট নিয়ে তৃতীয় স্থান অর্জন করে নাচোল উপজেলার সিংলের রহমানের দল ও সিংড়ল বাসবাড়ীর জগবন্ধুর দল।
খেলা শেষে পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বাংলাদেশ গণ-আজাদী লীগ চাঁপাইনবাবগঞ্জ জেলা শাখার সভাপতি মো. বজলুর রহমান। গোবরাতলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. আসজাদুর রহমান মান্নু মিয়ার সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ইউপি সদস্য মো. ইউসুফ আলী, বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক বাচ্চু রহমান, ইউনিয়ন বিএনপির সিনিয়র সহ-সভাপতি মো. রবিউল ইসলাম টিপু, সমাজসেবক জিল্লুর রহমান হান্নান। খেলায় চ্যাম্পিয়ন দলকে একটি ১৪ ইঞ্চি কালার টিভি, দ্বিতীয় দলকে একটি করে কলস এবং তৃতীয় দলকে একটি করে মোবাইল ফোন পুরস্কার প্রদান করা হয়।
গোবরাতলা ইউনিয়নসহ আশেপাশের কয়কটি গ্রামের বিপুল সংখ্যক বিভিন্ন বয়সী নারী-পুরুষ খেলা দেখতে আসে।  

আমাদের ইউটিউব চ্যালেন সাবস্কাইব করতে ক্লিক করুন https://bit.ly/2Oe737t কনটেন্ট চুরি আপনার মেধাকে অলস করে তুলে, আমরা এ নিন্দনীয় কাজকে নিরুৎসাহিত করি। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

About chapainawabganj tv

বিজ্ঞাপন

src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-5331163805288347" crossorigin="anonymous">

7