চাঁপাইনবাবগঞ্জে কোন সংকট নেই,বাড়তি দাম নিলেই কঠোর ব্যবস্থা

গুজব ছড়িয়ে লবনের বাজারে বাড়তি মুনাফার চেষ্টা করছে কিছু অসাধু ব্যবসায়ী। অসাধু চক্রটি পরিকল্পিতভাবে লবনের বাড়তি দামের কথা প্রচার করে গুজব ছড়িয়েছে। আর সেই গুজবে কান দিয়ে অনেকেই প্রয়োজনের চেয়ে বেশি লবন কিনতে শুরু করেছেন। এতে অসাধু ব্যবসায়ীরা লাভবান হলেও ঠকছেন ক্রেতারা।
এদিকে গুজব সৃস্টিকারীদের ধরতে মাঠে নেমেছে জেলা প্রশাসন ও পুলিশ প্রশাসন। গুজবে কান না দিতে ভোক্তাদের সতর্ক করে মাইকিং করা হচ্ছে।

জাতীয় ভোক্তা অধিকার চাঁপাইনবাবগঞ্জের পক্ষ থেকে ভোক্তাদের সতর্ক করা হচ্ছে। কোন দোকানী লবনের বাড়তি দাম চাইলে তার কাছে রশিদ বা তার ভিডিও বা অডিও  রেকর্ড করে অভিযোগ জানাতে অনুরোধ করেছে সংস্থাটি। 

জেলা প্রশাসক এ জেড এম নূরুল হক জেলায় লবনের যে পর্যাপ্ত মজুদ আছে উল্লেখ করে কোন গুজবে কান না দেওয়ার অনুরোধ জানান । তিনি লবন নিয়ে কারসাজি করা অসাধু ব্যবসায়ীদের সর্বচ্চো শাস্তি পেতে হবে বলেও জানান।



আমাদের ইউটিউব চ্যালেন সাবস্কাইব করতে ক্লিক করুন https://bit.ly/2Oe737t কনটেন্ট চুরি আপনার মেধাকে অলস করে তুলে, আমরা এ নিন্দনীয় কাজকে নিরুৎসাহিত করি। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

About chapainawabganj tv

বিজ্ঞাপন

src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-5331163805288347" crossorigin="anonymous">

7