ছাত্রী উত্যক্ত করার দায়ে মাদকাসক্ত দুই বখাটের কারাদন্ড

গোদাগাড়ী উপজেলার বাবুডাইং গ্রামের শেষ প্রান্তে চার ছাত্রীকে উত্যক্ত করার অপরাধে শনিবার রাতে দুই মাদকাসক্ত বখাটেকে দুই মাস করে বিনাশ্রম কারাদন্ড দিয়েছে ভ্রাম্যমান আদালত। দন্ডপ্রাপ্তরা হলেন, চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার শিয়ালা কলোনী গ্রামের নাজিম উদ্দীনের ছেলে নয়ন আলী (২৫) ও রবিউল ইসলামের ছেলে সজিব আলী (২২)। তাঁরা দুজনেই সড়ক পরিবহন শ্রমিক।
গোদাগাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খাইরুল ইসলাম ও স্থানীয় সূত্রে জানা যায়, শনিবার দুপুরে বিদ্যালয় ছুটির পর বাবুডাইং আদিবাসী আলোর পাঠশালার শিক্ষার্থীরা বাড়ি ফিরছিল। পথে বাবুডাইং গ্রামের শেষ প্রান্তে পৌঁছুলে দুপুর পৌনে দুইটার দিকে মাদকাসক্ত অবস্থায় নয়ন আলী ও সজিব আলী ওই ছাত্রীদের উত্যক্ত করতে থাকে ও তাঁদের পিছু থেকে ধাওয়া করে। এসময় বখাটেরা শিক্ষার্থীদের নোংরা ভাষায় কথা ও তাঁদের থামতে বলে। ভয় পেয়ে শিক্ষার্থীরা দৌড়ে পালানোর চেষ্টা করে। বিষয়টি দেখতে পেয়ে রাস্তার পাশে  গরু চরানো অবস্থায় ছাত্রীদের গ্রামের এক যুবক এগিয়ে এসে প্রতিবাদ জানায়। এতে ক্ষিপ্ত হয়ে বখাটেরা ওই যুবককে মারধর করে। এসময় ছাত্রীদের চিৎকারে গ্রামবাসী এগিয়ে এসে বখাটেদের আটক করে জাতীয় জরুরী সেবা ৯৯৯ এর মাধ্যমে গোদাগাড়ী থানায় খবর দেয়। পুলিশ গিয়ে বখাটেদের আটক করে থানায় নিয়ে যায়। 
তাঁদের ভ্রাম্যমান আদালতে দেয়া হয়। আদালতের বিচারক গোদাগাড়ী উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) শিমুল আকতার ছাত্রীদের কাছ থেকে কথা শোনেন এবং বখাটেদের দুই মাস করে বিনাশ্রম কারাদন্ড দেন। বখাটে দুজন পেশায় সড়ক পরিবহণ শ্রমিক বলে প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানিয়েছেন।




আমাদের ইউটিউব চ্যালেন সাবস্কাইব করতে ক্লিক করুন https://bit.ly/2Oe737t কনটেন্ট চুরি আপনার মেধাকে অলস করে তুলে, আমরা এ নিন্দনীয় কাজকে নিরুৎসাহিত করি। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

About chapainawabganj tv

বিজ্ঞাপন

src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-5331163805288347" crossorigin="anonymous">

7