গোবরাতলায় ফুটবল টুর্ণামেন্টে চাম্পিয়ন জাবড়ি ফুটবল দল

চাঁপাইনবাবগঞ্জের গোবরাতলায় মিনিবার ফুটবল টুর্ণামেন্টে চাম্পিয়ন হয়েছে জাবড়ি ফুটবল দল। মঙ্গলবার বিকেলে সদর উপজেলার গোবরাতলা ইউনিয়নের চাঁপাই-মহেশপুর গ্রামের বালুচর ফুটবল মাঠে এ ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়। ফাইনালে চাঁপাই উত্তরা ক্লাব ফুটবল দল ও জাবড়ি ফুটবল দলের মধ্যকার খেলা নির্ধারিত সময়ে অমিমাংশিত থাকায় খেলা গড়ায় ট্রাইব্রকারে। ট্রাইব্রকারে চাঁপাই উত্তরা ক্লাব ফুটবল দলকে ৩-২ গোলের ব্যবধানে হারিয়ে টুর্ণামেন্টের চ্যাম্পিয়ন হয় জাবড়ি ফুটবল দল।
খেলা শেষে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সদর উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান মো. তসিকুল ইসলাম তসি। গোবরাতলা ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান মো. তাসেম আলীর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, সদর উপজেলা পরিষদের নবনির্বাচিত ভাইস চেয়ারম্যান মো. নজরুল ইসলাম। এসময় আরো উপস্থিত ছিলেন, ৯নং ওয়ার্ড আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মো. আকবর আলী, তাহসিনুল কোরআন দারুল হেফজ্ মাদরাসার প্রতিষ্ঠাতা পরিচালক হাফেজ ক্বারী মো. মাহমুদুল হাসান রুমি, চাঁপাই জামে মসজিদের ইমাম মাওলানা মোহাম্মদ শরিফুল ইসলামসহ স্থানীয় গন্যমাণ্য ব্যক্তিবর্গ। খেলায় চ্যাম্পিয়ন ও রানার্সআপ দলের হাতে পুরস্কার তুলে দেন অতিথিবৃন্দ। খেলায় রেফারির দায়িত্ব পালন করেন সেলিম রেজা এবং লাইন্সম্যান ছিলেন, রনি, রহিম, আশরাফুল ও তুখরেজুল। 
উল্লেখ্য চাঁপাই-মহেশপুর যুব সমাজের আয়োজনে এ টুর্ণামেন্টে  অংশগ্রহন করে ১৬ টি দল ।







আমাদের ইউটিউব চ্যালেন সাবস্কাইব করতে লিংক এ ক্লিক করুন https://www.youtube.com/channel/UCDtlx6lzMHFbhHIxnRibisA?sub_confirmation=1 কনটেন্ট চুরি আপনার মেধাকে অলস করে তুলে, আমরা এ নিন্দনীয় কাজকে নিরুৎসাহিত করি। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

About chapainawabganj tv

বিজ্ঞাপন

src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-5331163805288347" crossorigin="anonymous">

7