শিবগঞ্জ উপজেলা কমিটি ‘অবৈধ’ দাবি জেলা বিএনপির

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলা বিএনপির কমিটিকে ‘অবৈধ’ ঘোষনা করেছে চাঁপাইনবাবগঞ্জ জেলা বিএনপি। মঙ্গলবার জেলা বিএনপির সভাপতি এ্যাড. রফিকুল ইসলাম টিপুর স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে সদ্য গঠিত শিবগঞ্জ উপজেলা কমিটিকে অবৈধ আখ্যা দেয়া হয়।
প্রেস বিজ্ঞপ্তিতে জেলা বিএনপির সভাপতি দাবি করেছেন, ‘তিনি সামাজিক যোগাযোগ মাধ্যমে জানতে পারেন শিবগঞ্জ উপজেলা বিএনপির কমিটি গঠন করা হয়েছে, জেলা বিএনপির পক্ষ থেকে কমিটি গঠনের কোন অনুমতি দেয়া হয়নি। দলের সংবিধার পরিপন্থী ভাবে গঠিত এ কমিটি ‘ অবৈধ’।
তবে গত শনিবার শিবগঞ্জ উপজেলা কমিটি গঠনে ভুমিকা রাখা বিএনপি চেয়ারপারশনের উপদেষ্টা, সাবেক এমপি অধ্যাপক শাহজাহান মিয়া জানান, ‘সাংগঠনিক সকল নিয়ম মেনেই কমিটি গঠনের উদ্যোগ নেয়া হয়েছিলো, সেখানে জেলা সভাপতিকেও আমন্ত্রন জানানো হয়েছিলো, কিন্তু তিনি আসেননি। এখন কমিটিকে অবৈধ বলছেন, এটা শোভনীয় নয়।’






কনটেন্ট চুরি আপনার মেধাকে অলস করে তুলে, আমরা এ নিন্দনীয় কাজকে নিরুৎসাহিত করি। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

About chapainawabganj tv

বিজ্ঞাপন

src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-5331163805288347" crossorigin="anonymous">

7