চাঁপাইনবাবগঞ্জ পলিটেকনিক ইন্সটিটিউটে অভিভাবক সমাবেশ


চাঁপাইনবাবগঞ্জ পলিটেকনিক ইন্সটিটিউটে অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। শনিবার সকালে পলিটেকনিক ইন্সটিটিউটের হলরুমে অধ্যক্ষ প্রকৌশলী হুমায়ন কবির খানের সভাপতিত্বে অভিভাবক সমাবেশে উপস্থিত ছিলেন, চাঁপাইনবাবগঞ্জ পলিটেকনিক ইন্সটিটিউটের অবসরপ্রাপ্ত অধ্যক্ষ ড. আব্দুস সালাম চৌধুরী, উপাধ্যক্ষ প্রকৌশলী এ জে এম মাসুদুর রহমান, চীফ ইন্সট্রাক্টর মোঃ শহিদুল ইসলাম, ফুড বিভাগের বিভাগীয় প্রধান প্রকৌশলী বশির আহমেদ, আর এ সি বিভাগের প্রধান আব্দুল মালেক, কম্পিউটার বিভাগের প্রধান জাহাঙ্গীর আলম, বারোঘরিয়া মেস মালিক সমিতির সভাপতি আলহাজ্ব আল-আমিন। 
অভিভাবকদের মধ্যে বক্তব্য রাখেন, মোঃ আখতারুজ্জামান, সাহেব আলী, আমিরুল ইসলাম ও মোসাঃ আশরাফী বেগম প্রমুখ। অভিভাবক সমাবেশে বক্তারা চাঁপাইনবাবগঞ্জ পলিটেকনিক ইন্সটিটিউটে অধ্যায়ন  করা ছাত্র-ছাত্রীদের  বিভিন্ন সমস্যা সম্ভবনা ও অধ্যায়নরত শিক্ষার্থীদের নিয়মিত ইন্সটিটিউটে আসা, বেতনভাতা, ফর্মফিলাপ করতে কত টাকা লাগে ও বিভিন্ন বিভাগের শিক্ষকদের সাথে পরিচয় পর্ব করানো হয়। অভিভাবক সমাবেশ শেষে অভিভাবকদের নিয়ে বিভিন্ন বিভাগ ঘুরে দেখানো হয়।






কনটেন্ট চুরি আপনার মেধাকে অলস করে তুলে, আমরা এ নিন্দনীয় কাজকে নিরুৎসাহিত করি। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

About chapainawabganj tv

বিজ্ঞাপন

src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-5331163805288347" crossorigin="anonymous">

7