চাঁপাইনবাবগঞ্জে সিপিবির পদযাত্রা ও সমাবেশ


‘দুঃশাসন হঠাও, ব্যবস্থা বদলাও, বিকল্প গড়ো, জান বাঁচাও-দেশ বাঁচাও’ স্লোগানে চাঁপাইনবাবগঞ্জে পদযাত্রা ও সমাবেশ কর্মসূচি পালিত হয়েছে। সোমবার বিকেলে বাংলাদেশের কমিউনিস্ট পার্টি (সিপিবি) চাঁপাইনবাবগঞ্জ জেলা শাখা এ কর্মসূচির আয়োজন করে। এ উপলক্ষে বিকেলে চাঁপাইনবাবগঞ্জ পৌর এলাকার নয়াগোলা মোড় থেকে লাল পতাকা হাতে পদযাত্রা বের করা হয়। পদযাত্রাটি প্রায় চার কিলোমিটার অতিক্রম করে শহরের আব্দুল মান্নান সেন্টু মার্কেটের সামনে সন্ধ্যায় এসে শেষ হয়। এখানে সমাবেশ কর্মসূচিতে বক্তব্য দেন, সিপিবি, জেলা শাখার সাবেক সভাপতি এবিএম সাইদুল ইসলাম, সভাপতি ইসরাইল সেন্টু, সাধারণ সম্পাদক আবু হাসিব, সদস্য সাদিকুল ইসলাম, কামাল উদ্দিন, কৃষক নেতা তোফিকুল ইসলাম প্রমূখ।
বক্তারা বলেন, জনগনের ভোটাধিকার এখন বিপন্নপ্রায়। তাই নির্বাচন কমিশন পুনর্গঠন ও সংখ্যানুপাতিক নির্বাচনী ব্যবস্থা চালু করে ভোটাধিকার নিশ্চিত করতে হবে। বিশ্ববিদ্যালয়গুলোতে ছাত্র সংসদ প্রতিষ্ঠা করতে হবে। সড়কে মৃত্যুর মিছিল বন্ধ করতে হবে। বিদ্যুৎ, গ্যাস, পানি, গৃহকর বৃদ্ধি বন্ধ করতে হবে। সারাদেশে দুর্নীতি, দুর্বৃত্তায়ন, লুটপাটকারীদের বিরুদ্ধে ব্যবস্থা নিতে হবে।






কনটেন্ট চুরি আপনার মেধাকে অলস করে তুলে, আমরা এ নিন্দনীয় কাজকে নিরুৎসাহিত করি। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

About chapainawabganj tv

বিজ্ঞাপন

src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-5331163805288347" crossorigin="anonymous">

7