চাঁপাইনবাবগঞ্জ জেলা স্বেচ্ছাসেবকলীগের দ্বায়িত্ব পেলেন জোহা ও কনক


চাঁপাইনবাবগঞ্জ জেলা স্বেচ্ছাসেবকলীগের দ্বায়িত্ব পেয়েছেন সাবেক ছাত্র নেতা আব্দুল আওয়াল গনি জোহা ও এ এইচ এম ফায়জার রহমান কনক। অনেক জল্পনা কল্পনার অবসান ঘটিয়ে জোহাকে সভাপতি ও কনককে সাধারণ সম্পাদকের দ্বায়িত্ব দেয়া হয়েছে।
বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ কেন্দ্রীয় কমিটির সভাপতি নির্মল রঞ্জন গুহ ও সাধারণ সম্পাদক আফজালুর রহমান বাবু স্বাক্ষরিত পত্রে নতুন কমিটির ঘোষনা করা হয়েছে। 


নতুন দ্বায়িত্ব পাওয়া সাধারণ সম্পাদক ফায়জার রহমান কনক জানিয়েছেন আগামী এক মাসের মধ্যেই তারা জেলা স্বেচ্ছাসেবক লীগের পূর্নাঙ্গ কমিটি গঠনের কাজ শেষ করবেন।
এদিকে স্বেচ্ছাসেবকলীগের নতুন কমিটি গঠিত হওয়া, সোমবার বিকালে চাঁপাইনবাবগঞ্জ শহরে শোভাযাত্রা বের করে নেতাকর্মীরা। পরে তারা বঙ্গবন্ধু মুক্তমঞ্চে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা জানান।

 

 

আমাদের ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করতে ক্লিক করুন https://bit.ly/2Oe737t কনটেন্ট চুরি আপনার মেধাকে অলস করে তুলে, আমরা এ নিন্দনীয় কাজকে নিরুৎসাহিত করি। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

About chapainawabganj tv

0 Comments:

Post a Comment

বিজ্ঞাপন

src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-5331163805288347" crossorigin="anonymous">

7