চাঁপাইনবাবগঞ্জ জাসদের প্রতিষ্ঠা বার্ষিকী পালন


শাহনেওয়াজ দুলাল :: 

চাঁপাইনবাবগঞ্জে আলোচনা সভা ও শোভাযাত্রার মধ্য দিয়ে পালিত হয়েছে জাতীয় সমাজতান্ত্রিক দল জাসদের প্রতিষ্ঠা বার্ষিকী। সকালে শহরের নিমতলা মোড়ের দলীয় কার্যালয়ের পাশে^ চাঁপাইনবাবগঞ্জ কেন্দ্রীয় ঈদগাঁহে প্রতিষ্ঠা বার্ষিকীর আলোচনা সভা অনুষ্ঠিত হয়। জেলা জাসদের সহসভাপতি আব্দুল হামিদ রুনুর সভাপতিত্বে এতে বক্তব্য দেন, জেলা জাসদের সাধারন সম্পাদক মনিরুজ্জামান মনির। এসময় তিনি বলেন নিজে বাঁচলে বাপের নাম এ চিন্তাভাবনা বাদ দিয়ে, ভাবতে হবে সমাজ বাঁচলে আমরা বাঁচব, সমাজের প্রতিটি মানুষের কল্যানে সবাইকে সবক্ষেত্রে এগিয়ে আসতে হবে। এসময় চাঁপাইনবাবগঞ্জের বিভিন্ন নাগরিক সমস্যার কথাও উঠে আসে।
আলোচনায় আরো বক্তব্য দেন, সদর উপজেলা জাসদের সাধারণ সম্পাদক আবু হেনা বাবলু,জেলা শ্রমিক জোটের আহ্বায়ক সাজেমান আলী, জেলা নারী জোটের আহ্বায়ক কমলা সারোয়ার, জাসদ ছাত্রলীগের সাবেক সভাপতি আব্দুল মজিদ, সাধারণ সম্পাদক তসিকুল রেজা খাঁনসহ অনান্যরা। পরে শহরে প্রতিষ্ঠা বার্ষিকীর শোভাযাত্রা বের করা হয়।

 

 

আমাদের ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করতে ক্লিক করুন https://bit.ly/2Oe737t কনটেন্ট চুরি আপনার মেধাকে অলস করে তুলে, আমরা এ নিন্দনীয় কাজকে নিরুৎসাহিত করি। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

About chapainawabganj tv

0 Comments:

Post a Comment

বিজ্ঞাপন

src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-5331163805288347" crossorigin="anonymous">

7