চাঁপাইনবাবগঞ্জ পৌরসভা নির্বাচন স্থগিত

চাঁপাইনবাবগঞ্জ পৌরসভা নির্বাচন স্থগিতের কথা জানিয়েছেন চাঁপাইনবাবগঞ্জ জেলা নির্বাচন কর্মকর্তা মোতাওক্কিল রহমান। তবে কি কারনে নির্বাচন স্থগিত করা হয়েছে এ বিষয়ে কিছুই জানাতে পারেননি জেলা নির্বাচন কর্মকর্তা

নির্বাচন কমিশন থেকে নির্বাচন স্থগিতের মৌখিক নির্দেশনা পাওয়ার পর নির্বাচন সংক্রান্ত বিভিন্ন কার্যক্রম স্থগিত করে জেলা নির্বাচন অফিস। নির্বাচনের ভোটগ্রহনের কাজে নিয়জিত কর্মকর্তাদের শুরু হওয়া প্রশিক্ষন স্থগিত করা হয়েছে। বিষয়টি অংশ গ্রহনকারীদের ফোনে জানিয়ে দেয়া হচ্ছে।

চাঁপাইনবাবগঞ্জ জেলা নির্বাচন কর্মকর্তা মোতাওক্কিল রহমান জানান, মঙ্গলবার রাত সাড়ে আটটার দিকে নির্বাচন কমিশন থেকে তাঁকে ফোনে নির্বাচন স্থগিত হওয়ার বিষয়টি জানিয়েছে। তবে কি কারনে স্থগিত এ বিষয়ে কিছুই তাকে জানানো হয়নি। এ সংক্রান্ত চিঠি আসলেই স্থগিতের কারন জানা যাবে বলে জানান তিনি।

আগামী দুই নভেম্বর চাঁপাইনবাবগঞ্জ পৌরসভা নির্বাচন অনুষ্ঠিত হওয়ার কথা ছিলো।  নির্বাচনে মেয়র পদে চারজন প্রতিদ্বন্দিতা করছেন, তারা হলেন আওয়ামীলীগের মুখলেসুর রহমান (নৌকা), স্বতন্ত্র প্রার্থী, সামিউল হক লিটন (মোবাইল ফোন), নজরুল ইসলাম (নারিকেল গাছ), মোস্তাফিজুর রহমান মুকুল (জগ)।

 

 

আমাদের ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করতে ক্লিক করুন https://bit.ly/2Oe737t কনটেন্ট চুরি আপনার মেধাকে অলস করে তুলে, আমরা এ নিন্দনীয় কাজকে নিরুৎসাহিত করি। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

About chapainawabganj tv

0 Comments:

Post a Comment

বিজ্ঞাপন

src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-5331163805288347" crossorigin="anonymous">

7