চাঁপাইনবাবগঞ্জ পৌরসভা নির্বাচন : চার প্রার্থীর মনোনয়ন পত্র প্রত্যাহার

চাঁপাইনবাবগঞ্জ পৌরসভা নির্বাচন থেকে প্রার্থীতা প্রত্যাহার করে নিয়েছেন চার প্রার্থী। মনোনয়ন পত্র প্রত্যাহারের শেষ দিনে চার প্রার্থী তাদের মনোনয়ন পত্র প্রত্যাহার করে নেন। এরমধ্যে তিন জন বিএনপি নেতা ও সমর্থক রয়েছেন। 




মনোনয়ন পত্র প্রত্যাহার করে নিয়েছেন, চাঁপাইনবাবগঞ্জ পৌর বিএনপির সাধারন সম্পাদক এ্যাড. ময়েজ উদ্দীন, বিএনপি নেতা শাহনেওয়াজ খান সিনা ও মাওলানা আব্দুল মতিন। এছাড়াও মনোনয়ন পত্র প্রত্যাহার করে নিয়েছেন চাঁপাইনবাবগঞ্জ নাগরিক কমিটি প্রার্থী ও জেলা জাসদের সাধারণ সম্পাদক মনিরুজ্জামান মনির।

রবিবার সকালে জেলা জাসদের কার্যালয়ে, নাগরিক কমিটির সভায়, মনোনয়ন পত্র প্রত্যাহার করে নেওয়ার সিদ্ধান্ত হয়। নাগরিক কমিটির আহ্বায়ক সৈয়দ হোসেন আহম্মেদ বাদশা জানান, নাগরিক কমিটির প্রার্থী মনিরুজ্জামান অসুস্থ হয়ে পড়ায় তার উন্নত চিকিৎসার জন্য নির্বাচন থেকে বিরত থাকার সিদ্ধান্ত নেয়া হয়েছে।

অন্যদিকে দুপুর ১২টার দিকে চাঁপাইনবাবগঞ্জ টাউন ক্লাবে সংবাদ সম্মেলন করে, পৌর বিএনপির সাধারন সম্পাদক এ্যাড. ময়েজ উদ্দীন তার মনোনয়ন পত্র প্রত্যাহারের ঘোষনা দেন। বিএনপি কোন নির্বাচনে অংশ না নেওয়ার যে সিদ্ধান্ত নিয়েছে, কেন্দ্রীয় সেই সিদ্ধান্তের সাথে সহমত পোষন করে প্রার্থীতা প্রত্যাহার করার সিদ্ধান্ত আমার।

আগামী দুই নভেম্বর অনুষ্ঠিত হবে চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার নির্বাচন। নির্বাচনে ৯ প্রার্থী মনোনয়ন পত্র দাখিল করেন। যাচাইবাছাই এ এক প্রার্থীর মনোনয়ন পত্র বাতিন হয়। আর চার প্রার্থীর মনোনয়ন পত্র প্রত্যাহারের পর ভোটের মাঠে থাকলেন চার প্রার্থী।
তারা হলেন, আওয়ামীলীগের মুখলেসুর রহমান, আওয়ামীলীগের বিদ্রোহী স্বতন্ত্র প্রার্থী জেলা যুবলীগের সভাপতি সামিউল হক লিটন, স্বতন্ত্র বিএনপি নেতা নজরুল ইসলাম ও স্বতন্ত্র প্রার্থ জামায়াত সমর্থক মোস্তাফিজুর রহমান মুকুল।

 

 

আমাদের ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করতে ক্লিক করুন https://bit.ly/2Oe737t কনটেন্ট চুরি আপনার মেধাকে অলস করে তুলে, আমরা এ নিন্দনীয় কাজকে নিরুৎসাহিত করি। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

About chapainawabganj tv

0 Comments:

Post a Comment

বিজ্ঞাপন

src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-5331163805288347" crossorigin="anonymous">

7