চাঁপাইনবাবগঞ্জ স্কাউটসের কাউন্সিল সম্পন্ন


চাঁপাইনবাবগঞ্জ জেলা স্কাউটসের কাউন্সিল সম্পন্œ হয়েছে। শনিবার সকালে চাঁপাইনবাবগঞ্জ স্কাউটসের নবনির্মিত ভবনের দি¦তীয় তলায় শুরু হয় কাউন্সিল অধিবেশন। অধিবেশনে প্রধান অতিথি ছিলেন, চাঁপাইনবাবগঞ্জ জেলা স্কাউটসের সভাপতি ও জেলা প্রশাসক মঞ্জরুল হাফিজ।
কাউন্সিল অধিবেশনে আরো অতিথি ছিলেন, চাঁপাইনবাবগঞ্জ স্কাউটসের বিদায়ী কমিশনার ও উপসচিব, এ কেএম তাজকির উজ জামান, চাঁপাইনবাবগঞ্জের অতিরিক্ত জেলা প্রশাসক জাকিউল ইসলাম।
পরে আগামী তিন বছরের জন্য চাঁপাইনবাবগঞ্জ জেলা স্কাউটসের নতুন কমিটি গঠন করা হয়। কমিটিতে সভাপতি জেলা প্রশাসক মঞ্জরুল হাফিজ। কমিশনার নির্বাচিত হয়েছেন অতিরিক্ত জেলা প্রশাসক জাকিউল ইসলাম, সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন গোলাম রশিদ। কাউন্সিলে চাঁপাইনবাবগঞ্জের ৫ উপজেলা ও বিভিন্ন ই্উনিটের প্রতিনিধিরা অংশ গ্রহন করেন।


 

 

আমাদের ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করতে ক্লিক করুন https://bit.ly/2Oe737t কনটেন্ট চুরি আপনার মেধাকে অলস করে তুলে, আমরা এ নিন্দনীয় কাজকে নিরুৎসাহিত করি। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

About chapainawabganj tv

0 Comments:

Post a Comment

বিজ্ঞাপন

src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-5331163805288347" crossorigin="anonymous">

7