লিটনকে মনোনায়ন প্রত্যাহারে রাজি করাতে তৎপর নেতারা

চাঁপাইনবাবগঞ্জ পৌরসভা নির্বাচনে আওয়ামীলীগের বিদ্রোহী প্রার্থী থাকায় অস্বস্তিতে পড়ছেন দলটির নেতাকর্মীরা। আওয়ামীলীগের দলীয় সিদ্ধান্তের বাইরে গিয়ে স্বতন্ত্র প্রার্থী হয়েছেন জেলা যুবলীগের সভাপতি সামিউল হক লিটন। দলীয় মনোনয়ন না পেয়ে, তিনি বিদ্রোহী হন। বিদ্রোহী প্রার্থী নিয়ে চিন্তার ভাঁজ নেতাকর্মীদের মাঝে। ইতিমধ্যেই জেলার নেতৃবৃন্দ জোর চেষ্টা চালাচ্ছেন, বিদ্রোহী প্রার্থীকে বুঝিয়ে মনোনয়ন পত্র প্রত্যাহরে রাজি করাতে।




মঙ্গলবার চাঁপাইনবাবগঞ্জ পৌর আওয়ামীলীগের প্রতিনিধি সভায়, ঘুরেফিরে আসে দলের বিদ্রোহী প্রার্থীর বিষয়টি। দলের ওয়ার্ড পর্যায়ের একাধিক নেতা বক্তব্য দিতে গিয়ে, দলের বিদ্রোহী প্রার্থীকে নির্বাচন থেকে মনোনয়ন ফরম প্রত্যাহারের জন্য রাজি করাতে জেলার নেতাদের উদ্যোগ নেওয়ার দাবি জানান।

ওই সভায় বক্তব্য দিতে গিয়ে চাঁপাইনবাবগঞ্জ জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আব্দুল ওদুদ বলেন, আমি বিভিন্ন মাধ্যমে চেষ্টা করেছি। আবারো সকলের সামনে বলছি, আগামীতে আরো নির্বাচন আছে, উপজেলা আছে, জেলা পরিষদ আছে, এমপি ইলেকশন আছে। দলের প্রতি নিবেদিত থাকলে, কাজ করলে সেগুলোতে সুযোগ হবে।
আর বিদ্রোহী হলে দল থেকে ছিটকে পড়তে হবে।
এসময় তিনি বলেন, যিনি মনোনয়ন পাননি, তার একটু কষ্ট থাকবেই,আমি বলব যিনি (মুখলেসুর রহমান) নৌকার মনোনয়ন পেয়েছেন, তিনি নিজেই তার (বিদ্রোহী প্রার্থী সামিউল হক লিটন) সাথে যোগাযোগ করে, তাকে পক্ষে আনার কাজটি করবেন।

মঙ্গলবার অনুষ্ঠিত ওই সভা পৌর আওয়ামীলীগের প্রতিনিধি সভা হলেও, জেলা আওয়ামীলীহের সাধারন সম্পাদক ছাড়াও জেলার আওয়ামীলীগের সহসভাপতি রুহুল আমিন, যুক্ত সাধারণ সম্পাদক ও সংসদ সদস্য শামিল উদ্দীন আহমেদ শিমুলসহ জেলার শীর্ষ নেতারা ওয়ার্ড পর্যায়ের নেতাদের পৌর নির্বাচনের বিষয়ে দিকনির্দেশনা দেন।

এ বিষয়ে নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী জেলা যুবলীগের সভাপতি সামিউল হক লিটন বলেন, পৌরসভার মানুষ চাই আমি যেন নির্বাচন করি। মানুষের জন্যই যেহেতু রাজনীতি করি, তাই তাদের ইচ্ছার প্রতি সন্মান দিয়েই আমি নির্বাচনে মেয়র পদে প্রার্থী হয়েছি। আমি ভোটের মাঠে শেষ পযন্ত থাকব।
মনোনয়ন পত্র পত্যাহারের বিষয়ে কেউ যোগাযোগ করেছে কিনা জানতে চাইলে, তিনি বলেন ‘‘ আমার সাথে মনোনায়ন প্রত্যাহার নিয়ে কেউ যোগাযোগ করেনি। আমি নির্বাচনে নেমেছি, শেষ পর্যন্ত ভোটের মাঠে থাকব’’।

উল্লেখ্য আগামী ১৭ অক্টোবর পর্যন্ত নির্বাচন মনোনয়ন পত্র প্রত্যাহারের শেষ সময়। আর ভোট ২ নভেম্বর।


 

আমাদের ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করতে ক্লিক করুন https://bit.ly/2Oe737t কনটেন্ট চুরি আপনার মেধাকে অলস করে তুলে, আমরা এ নিন্দনীয় কাজকে নিরুৎসাহিত করি। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

About chapainawabganj tv

0 Comments:

Post a Comment

বিজ্ঞাপন

src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-5331163805288347" crossorigin="anonymous">

7