চাঁপাইনবাবগঞ্জে বর্ণিল আয়োজনে নিউজবাংলার প্রথম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন


চাঁপাইননবাবগঞ্জে বর্ণিল আয়োজনে নিউজবাংলা টোয়েন্টিফোর ডটকমের প্রথম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন করা হয়েছে। শুক্রবার সকাল ১০টায় চাঁপাইনবাবগঞ্জ সাধারন পাঠাগারে অনুষ্ঠানের আয়োজন করা হয়।

প্রতিষ্ঠাবার্ষিকীর কেক কাটেন সাবেক সংসদ সদস্য ও জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আব্দুল ওদুদ, জেলা আওয়ামীলীগের সহসভাপতি বীরমুক্তিযোদ্ধা রুহুল আমিন, চাঁপাইনবাবগঞ্জ জেলা বিএমএ এর সাধারণ সম্পাদক ডা. গোলাম রাব্বানী,সিপিবি চাঁপাইনবাবগঞ্জ জেলার সভাপতি ইসলাইল সেন্টু, ফোকলর গবেষক ড. মাযহারুল ইসলাম তরু, সিনিয়র সাংবাদিক তসলিম উদ্দীন, শামসুল ইসলাম টুকুসহ অতিথিরা।
শুভেচ্ছা বক্তব্যে অতিথিরা নিউজবাংলার সংবাদ মানের প্রশংসা করে আগামীতেও এ ধারা অব্যাহত রাখার আহ্বান জানান। ৃৃৃৃ
সাবেক সংসদ সদস্য আব্দুল ওদুদ বলেন, হয়ত আগামীতে ছাপা পত্রিকা থাকবে না, অনলাইনেই আমরা সংবাদ পাব। কিন্ত যেমন আমরা ফেসবুক এখন ব্যবহার করি, সেখানে অনেক কিছুই অসত্য বিষয় চলে আসে। আমরা চাই আগামী দিনের অললাইন গনমাধ্যম গুলো সঠিক সংবাদ ও তথ্য আমাদের জানাবে। নিউজ বাংলা গত একবছরে সেই স্বাক্ষর রেখেছে, আগামী দিন গুলোতেও তা অব্যাহত রাখবে বলে আশা করি।
জেলা আওয়ামীলীগের সহসভাপতি রুহুল আমিন বলেন, আমি প্রত্যাশা করি আগামীতেও এ প্রতিষ্ঠানটি তার কাজের ধারাবাহিকতা অব্যাহত রাখবে। আমি শুধু বলব, সত্য সংবাদ প্রচার করতে, সেটা যে পক্ষের হোক না কেন। সমস্যা ও সম্ভাবনার কথা তুলে ধরবে নিউজ বাংলা। আমি জন্মদিনে শুভেচ্ছা জানাচ্ছি।
জেলা বিএমএ এর সাধারণ সম্পাদক ডা. গোলাম রাব্বানী বলেন,  এখন আমরা  সকালে উঠে মোবাইলটা নিয়ে খবর পড়ে ফেরতে পারি, আগে পত্রিকার জন্য অপেক্ষা করতে হত।
ফোকলর গবেষক ড. মায়হারুল ইসলাম তরু বলেন, আমরা প্রত্যাশ করি নিউজ বাংলা আরো বেশি সংবাদ ও ফিচার প্রকাশ করবে। বিভিন্ন সমস্যা ও সম্ভবনার কথা উঠে আসবে নিউজ বাংলার পাতায়।
নিউজ বাংলার প্রতিষ্ঠা বাষিকীর অনুষ্ঠানে আরো বক্তব্য দেন, সিপিবির জেলা সভাপতি ইসরাইল সেন্টু,দৈনিক সংবাদের শামসুল ইসলাম টুকু, ইত্তেফাকের তসলিম উদ্দিন, প্রথম আলোর আনোয়ার হোসেন দিলু, বাংলাদেশ টেলিভিশনের এমরান ফারুক মাসুম।চাঁপাইনববাগঞ্জ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক শহিদুল হুদা অলক, হরিমোহন সরকারি উচ্চ বিদ্যালয়ের শিক্ষক আজমাল হোসেন মামুন, জাতীয় মহিলা সংস্থা চাঁপাইনবাবগঞ্জ শাখার চেয়ারম্যান ইয়াসমিন সুলতানা রুমা।
 অনুষ্ঠান সঞ্চালনা করেন চাঁপাইনাববগঞ্জ স্কাউটের সাধারণ সম্পাদক গোলাম রশিদ, শুভেচ্ছা বক্তব্য দেন নিউজবাংলার চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি আব্দুর রব নাহিদ।
এ ছাড়াও শহরে প্রতিষ্ঠা বার্ষিকী  শোভাযাত্রা বের করা হয়।

 

 

আমাদের ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করতে ক্লিক করুন https://bit.ly/2Oe737t কনটেন্ট চুরি আপনার মেধাকে অলস করে তুলে, আমরা এ নিন্দনীয় কাজকে নিরুৎসাহিত করি। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

About chapainawabganj tv

0 Comments:

Post a Comment

বিজ্ঞাপন

src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-5331163805288347" crossorigin="anonymous">

7