শিবগঞ্জে সামাজিক নিরাপত্তা সেমিনার অনুষ্ঠিত


সামাজিক নিরাপত্তা বেষ্টনী কর্মসূচির আওতায় চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে ইউপি চেয়ারম্যান, সচিব, ইউপি সদস্য, উদ্যোক্তা, ব্যাংক এশিয়া, প্রান্তিক জনগোষ্ঠী, বয়স্ক, বিধবা ও প্রতিবন্ধী ভাতাভোগীদের অংশগ্রহণে এক সেমিনার অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার দুপুরে উপজেলা পরিষদ মিলনায়তনে অনুষ্ঠিত সেমিনারে উপজেলা নির্বাহী কর্মকর্তা সাকিব আল-রাব্বির সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন, সংসদ সদস্য ডা. সামিল উদ্দিন আহমেদ শিমুল। উপজেলা সমাজসেবা কার্যালয় আয়োজিত সেমিনারে উপজেলা সমাজসেবা কর্মকর্তা কাঞ্চন কুমার দাসের সঞ্চালনায় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা প্রকৌশলী আরিফুল ইসলাম, ইউপি আলোমগীর রেজা ও মাহমুদুল হক হায়দারীসহ অন্যরা। সেমিনারে ভাতাভোগীদের সমস্যা সমাধানে বিভিন্ন বিষয় নিয়ে আলোকপাত করা হয়।  

 

আমাদের ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করতে ক্লিক করুন https://bit.ly/2Oe737t কনটেন্ট চুরি আপনার মেধাকে অলস করে তুলে, আমরা এ নিন্দনীয় কাজকে নিরুৎসাহিত করি। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

About chapainawabganj tv

0 Comments:

Post a Comment

বিজ্ঞাপন

src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-5331163805288347" crossorigin="anonymous">

7