শিবগঞ্জে ইউপি সদস্য শারীরিক লাঞ্চিত

শিবগঞ্জে প্রতিপক্ষের  হাতে কানসাট ইউপি সদস্য শারীরিকভাবে  লাঞ্চিত হয়ে গুরুতর আহতের ঘটরনায় থানায় এজাহার দেয়ার ১০দিন পরও  কোন মামলা হয়নি, ্এমনকি কোন তদন্তও হয়নি বলে অভিযোগ উঠেছে।গত ০৪মার্চ খ্রী: তারিখে কানসাট  ইউপির ০১ ওয়ার্ড সদস্য মমরেজ আলির স্বাক্ষরিত শিবগঞ্জ থানায় দেয়া এজাহার সূত্রে জানা গেছে গত ৩মার্চ ২০২২খ্রী:তারিখে  বিকাল  ২টা৩০মিনিটে ইউপি সদস্য মমরেজ আলি শিবগঞ্জ হতে বাড়ি ফিরার প থে সেলিমাবাদ  বেঁকি মোড়ের ব্যবসা প্রতিষ্ঠানের সামনে পৌঁছা মাত্র আগে থেকে ওঁৎ] পাতা  থাকা মজিবুর রহমান,রুমন আলি ও মিনিয়ারা বেগম  ইউপি সদস্য মমরেজ আলিকে এলোপাতাড়ি পিটিয়ে গুরুতর জখম করে। এ সময় তার পকেটে থাকা  ৯৫ হাজার টাকা ছিনিয়ে নেয়।  এঘটনায় গত  ৪মার্চ  ইউপি সদস্য মমরেজ আলি শিবগঞ্জ থানায় একটি  এজাহার দেন। জখম হওয়া ইউপি সদস্য মমরেজ আলি  বর্তমানে চাঁপাইনবাবগঞ্জের একটি সরকারী হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায়  তিনি জানান,  এজাহার দেয়া আজ ১০দিন হয়ে গেলেও থানা পুলিশ মামলা হিসাবে এন্ট্রি  করেননি।এমনকি কোন তদন্তও হয়নি। আমি আজ ১০ দিন হতে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মুত্যুর সাথে  পাঞ্জা লড়ছি। এব্যাপারে ঘটনার তদন্তকারী কর্মকর্তা এস আই জাকির হোসেনের সাথে যোগাযোগ করা হলে তিনি  সদুত্তর  না দিয়ে ধমক দিয়ে বলেন ওসি সাহেব জানেন তার সাথে কথা বলেন। ওসির সাথে মোবাইল ফোনে যোগাযোগ করা হলে  ব্যস্ত আছেন বলে ফোন কেটে দেন। তবে আরো কয়েকবার ফোনে যোগাযোগ করার চেষ্টা করেও ফোন রিসিভ না করায় যোগাযোগ করা সম্ভব হয়নি।

 

 

 

আমাদের ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করতে ক্লিক করুন https://bit.ly/2Oe737t কনটেন্ট চুরি আপনার মেধাকে অলস করে তুলে, আমরা এ নিন্দনীয় কাজকে নিরুৎসাহিত করি। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

About nahid

0 Comments:

Post a Comment

বিজ্ঞাপন

src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-5331163805288347" crossorigin="anonymous">

7