খামারে আাগুন, পুড়ে মারা গেলে ২৭টি গরু

চাঁপাইনবাবগঞ্জে গরুর খামারে অগ্নিকান্ডে ২৭টি গরু পুড়ে মারা গেছে। বৃহস্পতিবার সন্ধ্যার নাচোল উপজেলার কসবা ইউনিয়নের আখিলা গ্রামের সোলাইমান আলীর গরুর খামারে এ অগ্নিকান্ডের ঘটনা ঘটে। নাচোল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মিন্টু রহমান, আগুনে ২৭টি গরু পুড়ে মারা গেছে বলে নিশ্চিত করেছেন।
খামার মালিক সোলাইমান আলী জানান, মশার উপদ্রব থেকে গরুতে বাঁচাতে, খামারে প্রতিদিনই ধুপসহ শুকনো কাঠের টুকরা, কড়কুটা দিয়ে ধৌয়া দেয়া হত। সেখান থেকে আগুন লেগে থাকতে পারে। না কারেন্টের লাইন থেকে লাগল বলতে পারছি না। তিনি জানান, হঠাৎ পনে সাতটার দিকে খামারে আগুন জ¦লতে দেখে তিনি স্থানীয়দের সহযোগিতায় আগুন নেভানোর চেষ্টা করেন। এরপর ফায়ার সার্ভিস কর্মীরা এসে এক ঘন্টার চেষ্টায় আগুন নেভায়।
খামার মালিক সোলাইমাল আলী বলেন কুরবানী ঈদকে সামনে রেখে লালনপালন করছিলেন গরুগুলো, তাই যতেœর কোন কমতি ছিলো না তার। নিমিষেই আগুনে সব গরু পুড়ে মারা গেল, আমার সব সম্বলই শেষ হয়ে গেল। সবমিলিয়ে ৩০ লাখ টাকা ক্ষতির কথা জানান সোলাইমান আলী।
নাচোল ফায়ার সার্ভিস স্টেশনের ইনচার্জ মোহাম্মদ ইব্রাহিম জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পৌচ্ছে প্রায় এক ঘন্টার চেষ্টায় আগুন পুরোপুরি নিয়ন্ত্রনে আনা সম্ভব হয়েছে। প্রাথমিক ভাবে সর্টসার্কিট বা ধুপের ধোয়া থেকে আগুনের সূত্রপাত বলে ধারনা করা হচ্ছে।

 

আমাদের ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করতে ক্লিক করুন https://bit.ly/2Oe737t কনটেন্ট চুরি আপনার মেধাকে অলস করে তুলে, আমরা এ নিন্দনীয় কাজকে নিরুৎসাহিত করি। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

About chapainawabganj tv

0 Comments:

Post a Comment

বিজ্ঞাপন

src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-5331163805288347" crossorigin="anonymous">

7