সাংবাদিকদের দক্ষতা উন্নয়নে তিন দিনের প্রশিক্ষন

সাংবাদিকদের পেশাগত দক্ষতা উন্নয়নে চাঁপাইনবাবগঞ্জে সোমবার থেকে শুরু হয়েছে তিন দিনের প্রশিক্ষন। অনুসন্ধানমূলক রিপোটিং ও বুনিয়াদি প্রশিক্ষনে জেলা ও উপজেলা পর্যায়ে কর্মরত ৭০জন সাংবাদিক অংশ নিচ্ছেন। এ প্রশিক্ষনের আয়োজক প্রেস ইনিষ্টিটিউট বাংলাদেশ’র (পিআইবি)।
জেলা পরিষদ মিলনায়তনে সকালে অনুসন্ধানমূলক রিপোটিং বিষয়ে প্রশিক্ষন দেন, অনুসন্ধ্যানী সাংবাদিকতার চেনা মুখ সাংবাদিক জুলফিকার আলী মানিক। অন্যদিকে নবাবগঞ্জ সরকারি কলেজ মিলনায়তনে বুনিয়াদী প্রশিক্ষনের প্রথম দিন রিসোর্স পার্সন ছিলেন, রাজশাহী বিশ্ববিদ্যালয়ের গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের অধ্যাপক ড.প্রদীপ কুমার পান্ডে।
প্রশিক্ষনে সমন্বয় করা পিআইবির প্রতিবেদক জিলহাজ উদ্দিন নিপুন ও চাঁপাইনবাবগঞ্জ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক শহীদুল হুদা অলক জানান, বুধবার সমাপনী দিনে অংশ নিবেন পিআইবি পরিচালক (যুগ্ম সচিব) ইলিয়াস ভূঁইয়া।




কনটেন্ট চুরি আপনার মেধাকে অলস করে তুলে, আমরা এ নিন্দনীয় কাজকে নিরুৎসাহিত করি। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

About chapainawabganj tv

বিজ্ঞাপন

src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-5331163805288347" crossorigin="anonymous">

7