শিবগঞ্জে স্বাধীনতা দিবস পালনে প্রস্তুতি সভা

নিজস্ব প্রতিবেদক, শিবগঞ্জ
জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মদিন জাতীয় শিশু দিবস, আন্তর্জাতিক গণহত্যা দিবস ও মহান স্বাধীনতা দিবস উদযাপন উপলক্ষে  প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়েছে। রোববার সকালে উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলা নির্বাহী অফিসার চৌধুরী রওশন ইসলামের সভাপতিত্বে সভায় উপস্থিত ছিলেন সহকারী কমিশনার (ভুমি) মো. বরমান হোসেন, শিবগঞ্জ থানার ওসি সিকদার মশিউর রহমান, স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা অফিসার জাহাঙ্গীর হোসেন, উপজেলা মুক্তিযোদ্ধা সাবেক কমান্ডার বজলার রহমান সোনু, জেলা যুবলীগের সিনিয়র সহ-সভাপতি তোহিদুল আলম টিয়াসহ উপজেলার বিভিন্ন দপ্তরের প্রধান কর্মকর্তা, এনজিও প্রতিনিধি ও বিভিন্ন শিক্ষপ্রতিষ্ঠানের প্রধানরা। সভায় আগামী ১৭ মার্চ জাতীয় শিশু দিবস, ২৫ মার্চ আন্তর্জাতিক গণহত্যা দিবস ও ২৬ মার্চ মহান স্বাধীনতা দিবস যথাযথ মর্যাদার সাথে উদযাপন উপলক্ষে প্রতিটি দিবসে দিনব্যাপি নানান কর্মসূচি ঘোষণা করা হয়।




কনটেন্ট চুরি আপনার মেধাকে অলস করে তুলে, আমরা এ নিন্দনীয় কাজকে নিরুৎসাহিত করি। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

About chapainawabganj tv

বিজ্ঞাপন

src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-5331163805288347" crossorigin="anonymous">

7