জেলা সড়ক পরিবহন মালিক গ্রুপের নব-নির্বাচিতদের শপথ

চাঁপাইনবাবগঞ্জ জেলা সড়ক পরিবহন মালিক গ্রুপের নব-নির্বাচিত কার্যনির্বাহী পরিষদের কর্মকর্তা ও সদস্যদের শপথগ্রহণ এবং দায়িত্বভার হস্তান্তর অনুষ্ঠান  রোববার বিকেলে অনুষ্ঠিত হয়। নব-নির্বাচিতদের শপথ পাঠ করান নির্বাচনী আপিল বোর্ডের সদস্য অ্যাড. মোসাদ্দেক হোসন কাজল।মালিক গ্রুপের মিলনায়তনে নির্বাচন পরিচালনা বোর্ডের উদ্যোগে আয়োজিত অনুষ্ঠানে বক্তব্য দেন সাবেক সদর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও জেলা সড়ক পরিবহন মালিক গ্রুপের উপদেষ্টা মো. রুহুল আমিন, নির্বাচন পরিচালনা বোর্ডের চেয়ারম্যান অ্যাড. আনোয়ার হোসেন ডলার, জেলা সড়ক পরিবহন মালিক গ্রুপের সভাপতি এফ,কে,এম লুৎফর রহমান ফিরোজ ও সাধারণ সম্পাদক ইয়াহিয়া বিশ্বাস, জেলা ট্রাক মালিক গ্রুপের সভাপতি অ্যাড. আব্দুস সামাদ বকুল, জেলা ট্রাক, ট্যাংকলরি ও কাভার্ডভ্যান শ্রমিক ইউনিয়নের সভাপতি মো. সাইদুর রহমান, সাধারণ সম্পাদক আনারুল ইসলাম আনার।




কনটেন্ট চুরি আপনার মেধাকে অলস করে তুলে, আমরা এ নিন্দনীয় কাজকে নিরুৎসাহিত করি। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

About chapainawabganj tv

বিজ্ঞাপন

src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-5331163805288347" crossorigin="anonymous">

7