চাঁপাইনবাবগঞ্জে বিশ্ব ভোক্তা অধিকার দিবস পালিত

‘নিরাপদ মানসম্মত পণ্য’ এ স্লোগানকে সামনে রেখে চাঁপাইনবাবগঞ্জে বিশ্ব ভোক্তা অধিকার দিবস পালিত হয়েছে। এ উপলক্ষে শুক্রবার সকালে জেলা প্রশাসনের আয়োজনে এক বর্ণাঢ্য র‌্যালি বের করা হয়। জেলা প্রশাসকের কার্যালয় চত্বর থেকে র‌্যালিটি বের হয়ে এলাকার গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে জেলা প্রশাসকের কার্যালয়ের সম্মেলন কক্ষে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। অতিরিক্ত জেলা ম্যাজিষ্ট্রেট দেবেন্দ্রনাথ উরাঁও এর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন, জেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের উপ-পরিচালক মো. মঞ্জুরুল হুদা, সদর উপজেলার নির্বাহী অফিসার মো. আলমগীর হোসেন, জেলা প্রাণী সম্পদ কর্মকর্তা ড. আনন্দ কুমার অধিকারী, জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর চাঁপাইনবাবগঞ্জের সহকারী পরিচালক মো. জহিরুল ইসলাম।  শেষে ভোক্তা অধিকার বিষয়ক রচনা প্রতিযোগিতায় বিজয়ীদের হাতে ক্রেস্ট, অর্থ এবং সনদপত্র তুলে দেন অনুষ্ঠানের প্রধান অতিথি।




কনটেন্ট চুরি আপনার মেধাকে অলস করে তুলে, আমরা এ নিন্দনীয় কাজকে নিরুৎসাহিত করি। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

About chapainawabganj tv

বিজ্ঞাপন

src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-5331163805288347" crossorigin="anonymous">

7