আমি দূনীতি করব না, কাউকে প্রশ্রয়ও দিব না > সাংসদ জেসী

সংরক্ষিত আসনের সংসদ সদস্য হিসাবে নির্বাচিত হওয়ার পর প্রথম বারের মত চাঁপাইনবাবগঞ্জে এসে দূনীতির বিরুদ্ধে নিজের অবস্থানের কথা জানিয়েছেন মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক ও সাবেক সংসদ সদস্য আ আ ম মেসবাউল হক বাচ্চু ডাক্তারের কন্যা ফেরদৌসী ইসলাম জেসী এমপি। চাঁপাইনবাবগঞ্জ শহরের বঙ্গবন্ধু মুক্ত মঞ্চে শুক্রবার বিকালে তাকে দেয়া সংবর্ধনায় বক্তব্য দিতে গিয়ে তিনি বলেন‘‘আমি বাচ্চু ডাক্তারের মেয়ে, আমার বাবা সৎ ছিলেন,বাবার সুনাম নষ্ট হয় এমন কোন কাজ আমি করব না। আমি কোন দূনীতি করি না, কাউকে প্রশয়ও দিব না। কোন অন্যায় আমার দ্বারা হবে না, কোন অন্যায় কেউ করতে পারবে না।
তিনি বলেন ‘আমি কোন লোভে এখানে আসেনি, প্রধানমন্ত্রী শেখ হাসিনা আপনাদের সেবা করার জন্য আমাকে এখানে পাঠিয়েছে। আমি আপনাদের সেবা করতে চাই। প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের উন্নয়নে স্বপ্ন দিয়ে এগিয়ে যাচ্ছেন, আমরা সবাই সে স্বপ্ন বাস্তবায়নে একজন সারথী হব। চাঁপাইনবাবগঞ্জের সমস্যাগুলো চিহ্নিত করে তা সমাধানের উদ্যোগ নিব সবার আগে।
সংবর্ধনা সভায় আরো বক্তব্য দেন,জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আলহাজ্ব রহুল আমিন, সাবেক ছাত্র নেতা আবু শাখের জোতি, রাজশাহী মহানগর মহিলী আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক ইরফাত আরা, জেলা যুবলীগের সাধারণ সম্পাদক শহীদুল হুদা অলক।
এরআগে বিকালে আওয়ামীলীগ ও সহযোগী বিভিন্ন সংগঠনের নেতারা সাংসদ ফেরদৌসী ইসলাম জেসীকে চাঁপাইনবাবগঞ্জের প্রবেশ মুখ দ্বারিয়াপুর থেকে মোটর সাইকেল শোভাযাত্রাসহকারে বঙ্গবন্ধু মুক্তমঞ্চে নিয়ে আসে। এসময় একটি খোলা চিপে সাংসদ হাত নেড়ে নেতাকর্মীদের শুভেচ্ছার জবাব দেন।
বঙ্গবন্ধুর মুক্তমঞ্চে এসে প্রথমে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা জানান সাংসদ ফেরদৌসী ইসলাম। পরে বিভিন্ন আওয়ামীলীগের বিভিন্ন সংগঠন ও পেশাজীবী সংগঠনের পক্ষ থেকে তাকে ফুল দিয়ে বরণ করে নেয়া হয়। সংবর্ধনা সভা শেষে দলীয় নেতাকর্মীদের সাথে নিয়ে চাঁপাইনবাবগঞ্জ কলেজ শহীদ মিনারে ভাষা শহীদদের প্রতি শ্রদ্ধা জানান জেসী।




কনটেন্ট চুরি আপনার মেধাকে অলস করে তুলে, আমরা এ নিন্দনীয় কাজকে নিরুৎসাহিত করি। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

About chapainawabganj tv

বিজ্ঞাপন

src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-5331163805288347" crossorigin="anonymous">

7