নবাবগঞ্জ সরকারী কলেজ অধ্যক্ষ প্রফেসর দাউদ হোসেনের বিদায় সংবর্ধনা

জাকির হোসেন পিংকু : আবেগময় স্মৃতিচারণ,শ্রদ্ধাঞ্জলী পাঠ,বক্তব্য,ফুল আর বিভিন্ন শুভেচ্ছা উপঢৌকন গ্রহণের মধ্যে দিয়ে অবসর প্রস্তুতিমূলক ছুটিতে গেলেন চাঁপাইনবাবগঞ্জ জেলার বৃহত্তম বিদ্যাপীঠ নবাবগঞ্জ সরকারী কলেজের অধ্যক্ষ ও উদ্ভিদ বিজ্ঞান বিভাগের স্বানমধণ্য শিক্ষক প্রফেসর মোহা.দাউদ হোসেন। বৃহস্পতিবার(৭’মার্চ) দুপুরে কলেজ চত্বরে শিক্ষক পরিষদের আয়োজনে এ উপলক্ষে আয়োজিত বিদায় সংবর্ধনা অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপাধ্যক্ষ প্রফেসর ড.শংকর কুমার কুন্ডু।বিদায় বেলায় প্রিয় শিক্ষক-শিক্ষার্থী,কর্মচারী সহ সমাজের বিভিন্ন ¤্রিেণ-পেশার মানুষ ও সংগঠনের ভালবাসায় সিক্ত হলেন প্রায় ৩৩ বছর শিক্ষকতা করা দাউদ হোসেন। প্রিয় প্রতিষ্ঠানে কর্মরত অবস্থায় শেষ অনুষ্ঠানে বক্তব্য দেয়ার শেষ মূহুর্তে তিনি নিজেও কিছুটা আবেগাপ্লত হয়ে পড়েন। অনুষ্ঠানে তাঁর সহধর্মিনী মিসেস খালেদা নার্গিস উপস্থিত ছিলেন।
অনুষ্ঠানে বক্তব্য দেন তাঁর বন্ধু স্বপন কুমার পাল,সহকর্মী নবাবগঞ্জ সরকারী মহিলা কলেজের অব,অধ্যক্ষ প্রফেসর ড.নজরুল ইসলাম,আদিনা ফজলুল হক সরকারী কলেজের অব.অধ্যক্ষ প্রফেসর আব্দুল খালেক,অব.শিক্ষক শাহ আলম,কলেজের শিক্ষক পরিষদ সম্পাদক ওবাইদুল হক,শিক্ষক মিয়া মো. নুরুল হক,ফরহাদ আহমেদ,ড.আমিনুল ইসলাম,আনোয়ার শাহাদৎ,ফাতেমা পারভীন,হাসনাতুন নেসা,আমিরুল ইসলাম,লুৎফন্নাহার লিনা,খালিদা নার্গিস,শিক্ষার্থী শাখাওয়াৎ হোসেন,ছাত্রনেতা নাহিদ শিকদার,তোসিকুল ইসলাম প্রমুখ।




কনটেন্ট চুরি আপনার মেধাকে অলস করে তুলে, আমরা এ নিন্দনীয় কাজকে নিরুৎসাহিত করি। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

About chapainawabganj tv

বিজ্ঞাপন

src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-5331163805288347" crossorigin="anonymous">

7